শিবগঞ্জে মাইক্রোবাস থেকে অজ্ঞাত লাশ ফেলে গেলো দুবৃর্ত্তরা

আপডেট: ডিসেম্বর ১৮, ২০১৬, ১২:১০ পূর্বাহ্ণ

শিবগঞ্জ প্রতিনিধি


শিবগঞ্জের একটি মাইক্রোবাসে বহন করে এক অজ্ঞাত ব্যক্তির লাশ ফেলে গিয়েছে দুবৃর্ত্তরা। গতকাল শনিবার দুপুরে উজিরপুর ইউনিয়নের বালুঘাট এলাকায় এ লাশ ফেলে যায় তারা।
উপজেলার ১১নম্বর উজিরপুর ইউনিয়নের চেয়ারম্যান ফয়েজ উদ্দিন উজিরপুর গ্রামের প্রতিবন্ধী টিপুর উদ্ধৃতি দিয়ে বলেন, দুপুর ১টার দিকে কয়েকজন দুবৃর্ত্ত  একটি মাইক্রোতে  করে একটি লাশ উজিরপুর ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের অধীন বালুরঘাট এলাকায় অজ্ঞাত এক ব্যক্তির লাশ নদীর তীরে বোল্ডারের ওপরে ফেলে পালিয়ে যায়। তিনি আরো জানান, আমি টিপুর মুখে সংবাদ শোনামাত্রই এএসপি সার্কেল ও থানার ওসিকে খবর দিলে তারা এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়।
এ ব্যাপারে শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) সারওয়ার রহমান জানান, শনিবার বিকালে চাঁপাইনবাবাঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার ওয়ারেশ আলি মিঞার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনার মূল হোতার নাম পাওয়া গেলেও তদন্তের স্বার্থে নাম প্রকাশ করা যাচ্ছে না। এদিকে মনাকষা ইউনিয়নের সাতরশিয়া গ্রামের নাম প্রকাশে অনিচ্ছুক অনেকে জানান, দুপুরের পরে এ ঘটনাকে কেন্দ্র করে সাতরশিয়া গ্রামের মৃত মোজাম্মেল হক ফাক্কুর ছেলে ডালিম মেম্বার (৪০) ও আপেলকে ( ৩৫) শিবগঞ্জ থানা পুলিশ আটক করে নিয়ে গেছে।