শিবগঞ্জে মাছ ধরতে গিয়ে নিখোঁজ পিতা-পুত্রের লাশ উদ্ধার

আপডেট: অক্টোবর ১০, ২০১৯, ১২:৫৪ পূর্বাহ্ণ

শিবগঞ্জ প্রতিনিধি


পদ্মা নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হওয়া সাহাবুদ্দিন ও শিশুপুত্র আবদুল্লাহর ভাসমান লাশ উদ্ধার করেছে তার আত্মীয় ও এলাকাবাসী। গতকাল বুধবার সকালে চাঁপাইসদর উপজেলার নারায়নপুর এলাকার বাগ্মাপাড়া বিল থেকে সাহাবুদ্দিনের ও আরো ১ কিলোমিটার দূরে আবদুল্লার লাশ উদ্ধার করা হয়।
নিহত সাহাবুদ্দিনের চাচাতো ভাই জুয়েল জানান, বুধবার সকাল থেকে নিখোঁজ হওয়া চাচা সাহাবুদ্দিন ও তার শিশু পুত্র আবদুুল্লার খোঁজে নদীতে নৌকা নিয়ে ঘুরাঘুরি করছিলাম। সকাল সোয়া ৭টার দিকে ঘটঁনাস্থল থেকে প্রায় দেড় কিলোমিটার দূরে চাঁপাইসদর উপজেলার নারায়নপুর এলাকার বাগ্মাপাড়া বিলে সাহাবুদ্দিনের লাশ দেখতে পাই। এর ১৫মিনিট পরে আরো ১ কিলোমিটার দূরে আবদুল্লার লাশ দেখতে পাই। দুজনের লাশ উদ্ধার করে বাড়ি এনেছি। প্রশাসনকে সংবাদ দিয়েছি। তাদের নির্দেশ পেলেই পারিবারিক গোরস্থানে দাফন করা হবে।
শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ বলেন, লাশ উদ্ধারের সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে ময়নাতদন্ত হওয়ার সম্ভবনা নেই। উপজেলা প্রকল্প বাস্তাবায়ন অফিসার আরিফুর ইসলাম জানান মাছ ধরতে গিয়ে পিতা ও শিশু পুত্রের নদীতে ডুবে মারা সংবাদ পেয়েছি। পরবর্তীতে তাদের পরিবারকে সহযোগিতা করার প্রস্তুতি চলছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ