শিবগঞ্জে মাদ্রাসার সহকারী সুপার ইব্রাহীম আলী নিখোঁজ

আপডেট: জানুয়ারি ২৪, ২০২২, ৯:৫৪ অপরাহ্ণ


শিবগঞ্জ প্রতিনিধি:


শিবগঞ্জে ৪দিন থেকে মাদ্রাসার সহকারী সুপার নিখোঁজ রয়েছে। নিখোঁজ হওয়া সহকারী সুপার শিবগঞ্জ উপজেলার দাইপুখুরিয়া ইউনিয়নের এখলাশপুর গ্রামের ভাদুরুদ্দিনের ছেলে ও নয় রশিয়া লালগড় দাখিল মাদ্রাসার সহকারী সুপার ইব্রাহীম আলী (৪৩)। ২২ জানুয়ারি সন্ধ্যান চেয়ে শিবগঞ্জ থানায় সাধারণ ডায়েরী (জিডি) করেন নিখোঁজ হওয়া সহকারীসুপারের ছেলে . ইসমাইল খলিল।

থানার জিডি ও পারিবারিক সূত্রে জানা গেছে, গত ২০ জানুয়ারি সকালে মাদ্রাসার উদ্দেশ্যে মোটরসাইকেলযোগে নিখোঁজ হন ইব্রাহীম আলী। ১১টার দিকে মাদ্রাসার সুপার আলতাফ হোসেনের মোবাইলফোনের মাধ্যমে জানতে পারেন যে তিনি মাদ্রাসা যাননি। এরপর থেকে পারিবারের সদস্যরা কোন সন্ধ্যান না পেয়ে ২২ জানুয়ারি শিবগঞ্জ থানায় জিডি করি।

এদিকে, মাদ্রাসার সুপার আলতাফ হোসেন জানান,এর আগে তিনি কোথাও গেলে আমাকে জানিয়ে যেতেন। কিন্তু গত ২০ জানুয়ারি মাদ্রাসায় না আসায় ফোন দি্েরয় জানতে পারি যে তিনি মাদ্রাসার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়েছেন। তার ব্যবহার ফোন বন্ধ থাকায় কোন যোগাযোগ করতে পারিনি। আমরা মাদ্রাসার পক্ষ থেকে তার সন্ধ্যানের চেষ্টা করছি। তার পরিবার থেকে শিবগঞ্জ থানায় জিডি করাও হয়েছে।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ হোসেন জানান, নরশিয়া লালগড় দাখিল মাদ্রাসার সহকারী সুপার ইব্রাহীম আলীর নিখোঁজ হওয়ার বিষয়ে তার ছেলে শিবগঞ্জ থানায় সাধারণ ডায়েরী (জিডি) করেছেন এবং দ্রুত উদ্ধারের জন্য কাজ করছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ