শিবগঞ্জে মুক্তিযোদ্ধাকে রাজাকার আখ্যায়িত করায় মানববন্ধন

আপডেট: মার্চ ২, ২০১৭, ১২:২৪ পূর্বাহ্ণ

শিবগঞ্জ প্রতিনিধি



চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে মুক্তিযোদ্ধার যাচাই-বাছাই চলাকালে পারিবারিক কলহের জের ধরে মনাকষা ইউনিয়নের হাউসগনর গ্রামের প্রয়াত মুক্তিযোদ্ধা আবদুল কাদের জিলানীকে ও মুক্তিযোদ্ধা আবদুল সালামসহ কয়েকজনকে রাজাকার বলে আখ্যায়িত করার প্রতিবাদে মানববন্ধন করেছে মুক্তিযোদ্ধারা।
গতকাল বুধবার দুপুরে উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে অনুষ্ঠিত এ মানববন্ধনে বক্তব্য দেন বিনোদপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মশিউর রহমান, বিনোদপুর উচ্চবিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোশারফ হোসেন। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক সুবেদার মেজর মুক্তিযোদ্ধা বাহরাম আলী, বিনোদপুর কলেজের সাবেক সহকারী অধ্যাপক সাইদুর রহমানসহ ২৪ জন মুক্তিযোদ্ধা ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। মানববন্ধন শেষে ১৭জন মুক্তিযোদ্ধার স্বাক্ষরিত একটি স্মারকলিপি উপজেলা নির্বাহী অফিসার ও জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বরাবর দেয়া হয়।
গত ১৮ ফেব্রুয়ারি শিবগঞ্জ উপজেলা মিলনায়তনে মুক্তিযোদ্ধাদের যাচাই-বাছাই চলাকালে মনাকষা ইউনিয়নের হাউসনগর গ্রামের মৃত মোন্তাজ আলির ছেলে ও বিডিআরের অবসারপ্রাপ্ত সবেদার (নং২৯৮৬) প্রয়াত মুক্তিযোদ্ধা আবদুল কাদের জিলানীর স্ত্রী আরিফা বেগম কাগজপত্র নিয়ে উপস্থিত হলে মনাকষা ইউনিয়নের মুক্তিযোদ্ধা আবদুস সালামসহ কয়েকজন রাজাকার বলে আখ্যায়িত করলে তার যাচাই-বাছাই স্থগিত হয়ে যায়।

এ বিভাগের অন্যান্য সংবাদ