শিবগঞ্জে শিক্ষার্থীর শ্লীলতাহানি ভিডিও ল্যাব সহকারির কাছে

আপডেট: মার্চ ১৮, ২০২৪, ১০:৪১ অপরাহ্ণ


শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:শিবগঞ্জে এক শিক্ষার্থীর শ্লীলতাহানি ঘটিয়ে তা ভিডিও ধারণ করে রেখেছেন বলে অভিযোগ উঠেছে শিক্ষা প্রতিষ্ঠানের ল্যাব সহকাারর বিরুদ্ধে। ওই শিক্ষার্থী শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের কাছে অভিযোগও করেছেন। অনুলিপি অধ্যক্ষ ও ইউপি চেয়ারম্যান ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কাছেও দেওয়া হয়েছে।

ভুক্তভোগীর অভিযোগ থেকে জানা গেছে, নবম শ্রেণির শিক্ষার্থীর সাথে শিক্ষা প্রতিষ্ঠানের রসায়ন বিভাগের ল্যাব সহকারি ও দ্বিতীয় চককীর্তি গ্রামের বায়োজিদ কৌশলে সম্পর্ক গড়ে তুলে এবং বিভিন্ন গোপন স্থানে নিয়ে শিক্ষার্থীর শ্লীলতাহানি ঘটিয়ে এবং গোপনে ভিডিও চিত্র ধারণ করে রাখে। বায়োজিদ হুমকিও দেয় যে এ ঘটনা প্রকাশ করলে ভিডিও চিত্র প্রকাশ করে দিবে।

শিক্ষার্থীর শ্লীলতাহানি অভিযোগে তিনি বলেন, বিয়ের দিন তারিখ ঠিক হলে ১৬ মার্চ বায়োজিদ বরপক্ষের বাড়িতে গিয়ে ভিডিওচিত্র দেখিয়ে বিয়ে ভাঙিয়ে দেই। শুধু তাই নয় বর্তমানে বায়োজিদ আমাকে ও আমার পরিবারকে মামলা না করার হুমকি দিচ্ছে। মামলা করলে প্রাণে মেরে ফেলা হবে বলে তিনি হুমকি দিচ্ছেন।

স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ রবিউল আলম তরুণ বলেন, আবেদনের অনুলিপি পেয়েছি । আবেদনটি উপজেলা নির্বাহী অফিসারের কাছে করা হয়েছে বর্তমানে কোন কমিটি নেই। উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশনা পেলে সিদ্ধান্ত নেয়া হবে।

ইউপি চেয়ারম্যান আনোয়ার হাসান আনু মিয়া বলেন, বায়োজিদকে মৌখিক ভাবে বহিস্কার করা হয়েছে। কমিটি গঠন হলে তাকে লিখিতভাবে বহিস্কার করা হবে।
শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এএফএম আবু সুফিয়ান বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version