শিবগঞ্জে শিশু ধর্ষণ মামলার আসামি রহমত গ্রেফতার

আপডেট: জুলাই ১১, ২০১৭, ১২:৪৬ পূর্বাহ্ণ

শিবগঞ্জ প্রতিনিধি


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে শিশু ধর্ষণকারী রহমত আলীকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ। গত রোববার রাতে উপজেলার শ্যামপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রহমত আলী শ্যামপুর ইউনিয়নের ছোট হাদিনগর চামাটোলা গ্রামের জাহিদুল হকের ছেলে।
মামলার তদন্তকারী অফিসার এসআই শহীদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাত নয়টার দিকে শ্যামপুর এলাকা থেকে আসামি রহমতকে গ্রেফতার করা হয়। সোমবার আসামি রহমত আলীকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
শুক্রবার দুপুরে উপজেলার শ্যামপুর ইউনিয়নের ছোট হাদিনগর চামাটোলা গ্রামের জাইদুল হকের ছেলে রহমত আলী  বিনোদপুর ইউনিয়নাধীন কামাত গ্রামের পাশে কিনে নেয়া আমবাগানে জুড়ান আলী তার নাতনীকে রেখে জুম্মার নামাজ আদায় করতে যায়। এসময় খাসের হাট থেকে বাড়ি ফিরার পথে বাগানে জুরানের নাতনীকে জঙ্গলের ভিতর নিয়ে গিয়ে রহমত জোরপূর্বক শিশুটিকে ধর্ষণ করার সময় তার চিৎকারে পার্শ্ববর্তী এলাকার লোকজন গিয়ে তাকে উদ্ধার করে। এরপর তাকে প্রথমে শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চাঁপাইনবাবাগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে। নির্যাতনের ঘটনায় শিশুটির বাবা জেম আলী থানায় ধর্ষক রহমত আলীকে একমাত্র আসামি করে একটি মামলা দায়ের করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ