শিবগঞ্জে শিশু ধর্ষিত!

আপডেট: জুলাই ৯, ২০১৭, ১:১১ পূর্বাহ্ণ

শিবগঞ্জ প্রতিনিধি


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে দ্বিতীয় শ্রেণিতে পড়–য়া এক শিশুকন্যা ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। গত শুক্রবার দুপুরে উপজেলার বিনোদপুর ইউনিয়নে কামাত গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত রহমত আলী (২৮) উপজেলার শ্যামপুর ইউনিয়নের ছোট হাদিনগর গ্রামের জাইদুর রহামানের ছেলে ও দুই সন্তানের জনক।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে বিনোদপুর ইউনিয়নের কামাত গ্রামের জুরান আলি গ্রামে পাশে তার ক্রয় করা বাগানে তার ৮ বছরের ছোট নাতনীকে রেখে জুম্মার নামাজ আদায় করতে যায়। এসময় রহমত আলী খাসেরহাট থেকে সাইকেল যোগে বাড়ি ফিরার পথে ওই শিশুকে একা পেয়ে তাকে জোর করে বাগানের পার্শ্ববর্তী জঙ্গলে নিয়ে গিয়ে ধর্ষণ করার সময় তার চিৎকারে এলাকার লোকজন ছুটে গিয়ে তাকে উদ্ধার করে। এসময় সুযোগ বুঝে রহমত আলী সাইকেল ফেলেই পালিয়ে যায়।
বিনোদপুর ইউপির নারী সদস্যের স্বামী আতাউর রহমান জানান, শিশুকন্যাকে উদ্ধার করে প্রথমে থানায় একটি এজাহার জমা দিয়েছি এবং থানা পুলিশের সহায়তায় ভুক্তভোগী শিশু চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
এ ব্যাপারে শিবগঞ্জ থানার এসআই শহীদ জানান, নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা হয়েছে। নারী পুলিশের সঙ্গে শিশু কন্যাটিকে চিকিৎসার ও ধর্ষণ পরীক্ষার জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আসামি পলাতক থাকায় আটক করা সম্ভব হয় নি। তবে তাকে আটকের চেষ্টা চলছে।