শিবগঞ্জে শেখ রাসেলের ৫৭তম জন্মদিবস পালিত

আপডেট: অক্টোবর ১৮, ২০২১, ৯:৫১ অপরাহ্ণ


শিবগঞ্জ প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে দিনব্যাপি বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে শেখ রাসেলের ৫৭তম জন্মদিবস। সোমবার সকাল ৭টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বরে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তক অর্পণ করেন, সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাকিব আল-রাব্বি, উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার বজলার রশিদ সনুসহ অন্যরা।

পরে শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের পক্ষ থেকে পুষ্পস্তক অর্পণ করা হয়। এরপর একে একে শিবগঞ্জ পৌরসভা, উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, ছাত্রলীগ, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, স্কুল কলেজ ও পেশাজীবীসহ বিভিন্ন সংগঠন এবং সর্বস্তরের জনতা শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তক অর্পণ করেন। পরে উপজেলা প্রশাসন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সহযোগিতায় উপজেলা পরিষদ সভাকক্ষে শেখ রাসেল দিবস ২০২১ উপলক্ষে উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতা ও সেমিনারের আয়োজন করা হয়। পরে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এদিকে শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্র চত্বরে দোয়া, মিলাদ মাহফিল, কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা সাকিব আল-রাব্বির সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাসের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল। এর আগে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় সেখানে গিয়ে শেষ হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ