শিবগঞ্জে সনাতন ধর্মীয় নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত

আপডেট: জানুয়ারি ২৭, ২০২৪, ৯:৪০ অপরাহ্ণ


শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:‘ধর্ম যার যার রাষ্ট্র সবার’ এ শ্লোগানকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে উপজেলা ও পৌর এলাকার সনাতন ধর্মাবলম্বী নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৭ জানুয়ারি) সকাল ১০ টায় হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের শিবগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক শ্রী গণপতি কুন্ডের সভাপতিত্বে শিবগঞ্জ মহিলা কলেজ প্রাঙ্গনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শিবগঞ্জ উপজেলা ও পৌর সনাতন ধর্মাবলম্বী নেতৃবৃন্দের ব্যানারে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৪৩ চাঁপাইনবাবগঞ্জ ১ শিবগঞ্জ আসনের সংসদ ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল। এ সময় তিনি উপজেলার বিভিন্ন মন্দিরের সমস্যা সমাধানের আশ্বাস দেন। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক পৌর মেয়র এ আর এম কারিবুল হক রাজিন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি ডাবলু কুমার ঘোষ ও সাধারণ সম্পাদক ধনঞ্জয় চাটার্জী সহ অন্যরা।

সভায় স্বাগত বক্তব্য রাখেন তত্তিপুর মহাশ্মশান কমিটির সাধারণ সম্পাদক কমল কুমার ত্রিবেদী। অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন পূজা মন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ শতাধিক সনাতন ধর্মাবলম্বী নেতবৃন্দ অংশগ্রহণ করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ