শিবগঞ্জে স্ত্রী খুন : স্বামী আটক

আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০১৭, ১২:০৮ পূর্বাহ্ণ

শিবগঞ্জ প্রতিনিধি


পারিবারিক কলহের জের ধরে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বাসনা রানী (২৭) নামে এক গৃহবধূকে শ্বাসরুদ্ধ করে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। গত বুধবার রাতে পারিবারিক কলহের জের ধরে উপজেলার বিনোদপুর ইউনিয়নের লছমনপুর হিন্দুপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
এলাকাবাসী ও সংশ্লিষ্ট ইউপি সদস্য ইদুল আলি জানান, পারিবারিক কলহের জের ধরে শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের লছমনপুর হিন্দুপাড়া গ্রামের সঞ্চয় সিংহ তার স্ত্রী বাসনা রানীকে বুধবার রাতে শ্বাসরুদ্ধ করে হত্যা করে গলায় ওড়না পেঁচিয়ে নিজ ঘরে ফাঁসিতে ঝুলিয়ে দেয়। রাত ৪টার দিকে সঞ্জয় কুমার তার স্ত্রীর লাশ ফাঁসি থেকে নামিয়ে আত্মহত্যা বলে নিজেকে বাঁচানোর চেষ্টা করে। কিন্তু ঘটনাটি জানাজানি হলে এলাকাবাসী বাসনা রানীর স্বামী সঞ্জয় সিংহকে আটকে রাখে এবং বেলা ১১টার দিকে পুলিশকে সংবাদ দেয়।
জানতে চাইলে ঘটনার তদন্তকারী কর্মকর্তা (এসআই) কামরুজ্জামান জানান, বাসনা রানীর গলায় আঙ্গুলের দাগ থাকায় ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে। সেইসঙ্গে স্ত্রী হত্যা সন্দেহে সঞ্জয় সিংহকে আটক করা হয়েছে।
এ বিষয়ে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হাবিবুল ইসলাম হাবিব জানান, সংবাদ পেয়ে এসআই কামরুজ্জামানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশ চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।