শিবগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর উপদেষ্টার ওপর হামলা

আপডেট: ডিসেম্বর ২৬, ২০২৩, ১০:১৭ অপরাহ্ণ


শিবগঞ্জ প্রতিনিধি:


দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে স্বতন্ত্র প্রার্থী সৈয়দ নজরুল ইসলামের নির্বাচন পরিচালনা কমিটির উপদেষ্টা রুস্তুম আলীর (৫০) ওপর হামলার অভিযোগ উঠেছে নৌকা মার্কার সমর্থকের বিরুদ্ধে। এ নিয়ে মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সকালে হামলার শিকার রুস্তুম আলী বাদি হয়ে চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১০-১২ জনের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় একটি এজাহার দিয়েছেন। এর আগে সোমবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার ধাইনগর ইউনিয়নের চৈতন্যপুর-বিজয় মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

এজাহারে বলা হয়, সন্ধ্যায় রুস্তুম আলী উপজেলার ধাইনগর ইউনিয়নের চৈতন্যপুর-বিজয় মোড় এলাকায় স্বতন্ত্র প্রার্থীর ট্রাক মার্কার পোস্টার ঝুলানোর কাজে বাধা প্রদান করে নৌকা মার্কার সমর্থকেরা। একই সঙ্গে অশ্লীল ভাষায় গালাগালাজ করে প্রাণনাশের হুমকি দেয়া হয়। এ সময় রুস্তুম আলী প্রতিবাদ করলে নৌকার সমর্থকেরা লাঠি ও লাদনা দিয়ে তার ওপর হামলা চালায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। নৌকার সমর্থক সোহেল রানা ও গোলাম আজমের সঙ্গে যোগাযোগ করেও তার মন্তব্য মেলেনি।

এ বিষয়ে শিবগঞ্জ থানার ওসি সাজ্জাদ হোসেন লিখিত অভিযোগ পাবার বিষয়টি নিশ্চিত করে জানান, তদন্ত করে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়া হবে। হামলার শিকার রুস্তুম আলী উপজেলার ধাইনগর ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী ট্রাক মার্কার নির্বাচন পরিচালনা কমিটির উপদেষ্টা।

Exit mobile version