শিবগঞ্জে হত্যা মামলায় তিনজনকে গ্রেফতার

আপডেট: জুন ২৯, ২০২২, ১০:৩৪ অপরাহ্ণ

শিবগঞ্জ প্রতিনিধি:


শিবগঞ্জে আমের গাছে খড়ি ভাঙ্গা কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে মানুয়ারা বেগম (৪০) নামে এক গৃহবধূ হত্যার ঘটনায় মামলায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনায় মোবারক ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ড সদস্য সুজন আলীকেও গ্রেফতার করা হয়েছে।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) চৌধুরী যোবেয়ার আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত গৃহবধূর স্বামী বাইদুল হক বাদি হয়ে মামলা দায়ের করেছেন।

উল্লেখ্য যে , গত মঙ্গলবার সকাল নয়টার দিকে নিহত গৃহবধূ বাড়ির পার্শে হোদার আম বাগানে খড়ি ভাঙ্গার সময় প্রতিবেশি সলেমানের স্ত্রী সলেহা বেগম বাধা দেয়। ওই সময় উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে সলেহা বেগম বাগানমালিক হোদাকে সংবাদ দিলে উভয় পক্ষকে বাগানে খড়ি ভাঙতে নিষেধ করেন এবং শান্ত থাকতে বলে চলে যান। সকাল নয় টার দিকে আবারও উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে।

এতে প্রতিপক্ষের আঘাতে মানুয়ারা বেগম সহ চারজন আহত হয়। গুরতর আহত মানুয়ারাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় বিকাল তিনটার সময় মারা যায় বলে নিশ্চিত করে নিহত মানোয়ার স্বামী বাইদুল হক।

এ বিভাগের অন্যান্য সংবাদ