শিবগঞ্জে ১৪৪ ধারা প্রত্যাহার

আপডেট: মে ১, ২০১৭, ৪:২৫ পূর্বাহ্ণ

শিবগঞ্জ প্রতিনিধি


চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার মোরাবরকপুর ত্রিমোহনী শিবনগর গ্রামে জঙ্গি আস্তানার আশেপাশের এলাকা থেকে ১৪৪ধারা প্রত্যাহার করা হয়েছে। সাধারণ মানুষের জীবনে আতঙ্ক কেটে গেছে। ফিরে এসেছে স্বাভাবিক জীবনে।
শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শফিকুল ইসলাম জানান, মোবারকপুর ইউনিয়নের ত্রিমোহনী  শিবনগর গ্রামে জঙ্গি আস্তানায় অভিযান ঈগল হান্ট অভিযন  শেষ হওয়ায় সে এলাকায় দুপুর ২টা থেকে ১৪৪ ধারা প্রত্যাহার করা হয়েছে।
শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুল ইসলাম হাবিব জানান, জঙ্গি আস্তানাটি এখনো পুলিশ ঘিরে রেখেছে। এসআই আব্দুস সালাম বাদী হয়ে সন্ত্রাস দমন আইনে  নিহত ৪ জঙ্গি ও  রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আবুর স্ত্রী সুমাইয়া বেগমসহ  অজ্ঞাত আরো ২০ থেকে ২৫ জনকে আসামী করে মামলা করেছেন। মামলায় জঙ্গি আবুর স্ত্রী সুমাইয়াকে আটক দেখানো হয়েছে। জঙ্গি ৪ জনের মধ্যে আবুর লাশ তার পরিবার গ্রহণ না করায় এবং দাফনের পূর্ব পর্যন্ত নিহত অন্য ৩ জনের লাশ সনাক্ত করতে না পারায়  ৪ জনকেই বেওয়ারিশ হিসেবে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ফকির পাড়া গোরস্থানে দাফন করা হয়েছে।
তিনি আরো বলেন, মামলার তদন্তকারী কর্মকর্তা হিসেবে আমি নিজেই অনুসন্ধান চালিয়ে যাচ্ছি। ঘটনাস্থল থেকে একটি পিস্তুল, একটি সুইসাইড ভেস্ট,  একটি ম্যাগজিন, কিছু বোমা সাদৃশ বিস্ফোরক দ্রব্য উদ্ধার করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ