শিবগঞ্জে ৪৯ হাজার পরিবার পেল ইদ উপহার

আপডেট: মে ৭, ২০২১, ৯:৩২ অপরাহ্ণ

শিবগঞ্জ প্রতিনিধি:


আগামী পবিত্র ইদুল ফিতর উপলক্ষে শিবগঞ্জে প্রায় ৪৯ হাজার পরিবার পেল আর্থিক সহায়তা। তার মেেধ্য ৪১ হাজার ২৫৫টি পরিবার পেল ৪৫০ টাকা করে এবং আরো ৭ হাজার ৫০০ টি পরিবার ৫০০ টাকার আর্থিক সহায়তা পেয়েছে। ১ কোটি ৮৫ লাখ ৭৫০ ও ৩৭ লাখ ৫০ হাজার টাকা চেক হস্তান্তর করা হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা প্রকল্প বাস্তাবায়ন কর্মকর্তার অফিস সূত্রে জানা গেছে, ইদুল ফিতর ২০২১ উপলক্ষে ভিজিএফ বাবদ শিবগঞ্জের ১৫টি ইউনিয়নের মধ্যে শাহাবাজপুর ইউনিয়ন ৪ হাজার ৫২টি পরিবারের জন্য ১৮ লাখ ২৩ হাজার ৪০০ টাকা, দাইপুখুরিয়া ইউনিয়নে ১৩ লাখ ৫৮ হাজার ১০০ টাকা ও মোবারকপুর ইউনিয়ন ১০ লাখ ৩৭ হাজার ২৫০ টাকা, চককীর্তি ইউনিয়নে ১২ লাখ ৬৮ হাজার ৫৫০ টাকা, কানসাট ইউনিয়নে ১৩ লাখ ৬৮ হাজার ৯০০ টাকা, শ্যামপুর ইউনিয়নে ১৩ লাখ ৯৯ হাজার ৯৫০ টাকা, বিনোদপুর ইউনিয়নে ১৪ লাখ ২৩ হাজার ৩৫০ টাকা, মনাকষা ইউনিয়নে ১৮ লাখ ২২ হাজার ৫০০ টাকাসহ অন্যান্য ইউনিয়নে এ টাকা প্রদান করা হয়।
ভিজিএফ ও রিলিফের টাকা বিতরনের ব্যাপারে শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সাকিব আ লরাব্বী ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আরিফুল ইসলাম জানান সব ধরনের অনিয়ম ও স্বজনী প্রীতি ঠেকাতে ও সুষ্ঠুভাবে বিতরণের জন্য ইউনিয়ন ভিত্তিক ত্রাণ কমিটি ও প্রতিটি ইউনিয়নে একজন করে ট্যাগ অফিসারের উপস্থিতিতে টাকা বিতরণের নির্দেশ দেয়া হয়েছে।