শিবগঞ্জে ৯ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

আপডেট: নভেম্বর ৩০, ২০২৩, ৯:০২ অপরাহ্ণ


শিবগঞ্জ প্রতিনিধি:


আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষদিন বৃহস্পতিবার (৩০ নভেম্বর) চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনে আওয়সমজন ৯ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। তারা হলেন, আওয়ামীলীগ দলীয় মনোনীত প্রার্থী ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম (স্বতন্ত্র), শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য গোলাম রাব্বানী (স্বতন্ত্র), নবাব শামসুল হোদা (বাংলাদেশ ইসলামী ফ্রন্ট), নুরুল ইসলাম জেন্টু (বাংলাদেশ ন্যাশনালিষ্ট ফ্রন্ট), মুহাম্মদ আব্দুর রহিম (জাকের পার্টি) ও মআব্দুল হালিম (ন্যাশনাল পিপল্স পার্টি), আফজাল হোসেন (জাতীয় পার্টি) ও শফিকুল ইসলাম (স্বতন্ত্র)।

সহকারী রিটার্ণিং কর্মকর্তার অফিস সূত্রে জানা গেছে, আসন্ন নির্বাচনকে আসনে রেখে গত ২৯ শে নভেম্বর পর্যন্ত ৯প্রার্থী মনোনয়নপত্র উত্তোলন করেন এবং মনোনয়নপত্র দাখিলের শেষদিনে ৯ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।

বৃহষ্পতিবার সকসল ১১টার দিকে সহকারী রিটার্ণিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার আবুল হায়াতের কাছে মনোনয়নপত্র দাখিল করেন বর্তমান সাংসদ ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, আব্দুল হালিম (ন্যাশনাল পিপল্স পার্টি), বেলা তিনটায় মনোনয়নপত্র দাখিল করেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম (স্বতন্ত্র), বিকেলে মনোনয়নপত্র দাখিল করেন আফজাল হোসেন (জাতীয় পার্টি) ও শফিকুল ইসলাম (স্বতন্ত্র)।

এর আগে বুধবার শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য গোলাম রাব্বানী (স্বতন্ত্র)’র পক্ষে তাঁর প্রস্তাবকারী আহমেদ ইমতিয়াজ শিশির, নবাব শামসুল হোদা (বাংলাদেশ ইসলামী ফ্রন্ট), নুরুল ইসলাম জেন্টু (বাংলাদেশ ন্যাশনালিষ্ট ফ্রন্ট) মনোনয়নপত্র দাখিল করেন। বিষয়টি নিশ্চিত করেছেন, রিটার্ণিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার মো. আবুল হায়াত।

এ বিভাগের অন্যান্য সংবাদ