শিবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত

আপডেট: মে ২১, ২০২৪, ৯:৩৪ অপরাহ্ণ

শিবগঞ্জ প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহন শান্তিপূর্ন ভাবেই শেষ হয়েছে। সকালের দিকে ভোটারদের উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোট কেন্দ্রে ভোটারদের আগমন কিছুটা বেড়েছিলো। দিনশেষে শান্তিপূর্নই ছিলো পরিবেশ।

বিভিন্ন ভোট কেন্দ্র ঘুরে দেখা যায়, বয়স্ক ভোটারদের ভোট কেন্দ্রে আনতে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীরা রিক্সা, ভ্যানের ব্যবস্থা করেছিলেন। জীবনের শেষ বেলায় কেউ কেউ লাঠিতে ভর দিয়ে ভোট দেন। ভোটের পরিবেশ নিয়ে নিজেদের সন্তুষ্টির কথাও জানান তারা।

এদিকে চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক একে এম গালিভ খাঁন ও পুলিশ সুপার ছাইদুল হাসান বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন শেষে সুষ্ঠ ও সুন্দর পরিবেশে ভোট গ্রহন হওয়ায় কথা জানান।
নির্বাচনে চেয়ারম্যান পদে চার জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন, শিবগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা সৈয়দ নজরুল ইসলাম প্রতিক কাপ-পিরিচ, আওয়ামীলীগ নেতা মহসীন আলী মিয়া প্রতিক মোটরসাইকেল, সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া প্রতিক আনাসর,জাসদ নেতা জামাল হোসেন পলাশ প্রতিক মশাল। এছাড়াও ভাইস চেয়ারম্যান পদে চারজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version