শিবগঞ্জ স্থলবন্দরে মিললো ভারতীয় ট্রাক চালকের মরদেহ

আপডেট: জুন ২০, ২০১৭, ১২:৩৩ পূর্বাহ্ণ

শিবগঞ্জ প্রতিনিধি


চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দরে পানামা পোর্ট লিংক লিমিটেড ইয়ার্ডের ভেতরে ভারতীয় এক ট্রাক চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুরে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বিকেলে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
স্থানীয়দের উদ্ধৃতি দিয়ে পুলিশ জানায়, গতকাল ভোর চারটার দিকে ভারতীয় ট্রাকচালক আতিকুল বড়াল (৪৫) ডই-৪১উ-২২০১ নম্বর ট্রাকের কেবিনে শুয়ে থাকা অবস্থায় মারা যায়। মৃত আতিকুল বড়াল ভারতের পশ্চিম বাংলার বর্ধমান জেলার মন্তেস্বর থানার বনপুর গ্রামের এসার বড়ালের ছেলে ।
ওই ট্রাকের হেলপার মনজুর হোসেন মোল্লা পুলিশকে জানাান, গত রোববার রাতে সোনামসজিদের পানামা ইয়ার্ডের ভেতরে ট্রাকচালক আতিকুল বড়াল ও সে ঘুমিয়ে ছিল। ভোর ৪টার দিকে ঘুম ভাঙলে তিনি আতিকুলকে মৃত অবস্থায় দেখতে পান। পুলিশ ধারণা করছে- হৃদরোগে আক্রান্ত হয়ে আতিকুল বড়াল মারা গেছে।
এ ব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি,তদন্ত) মুন্সি আবু কুদ্দুসের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এ ঘটনায় পাঁচজন নিরপত্তরারক্ষীকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ