শিল্পায়নের উপযোগী করে রাজশাহী চেম্বারকে গড়ে তোলার ঘোষণা

আপডেট: ফেব্রুয়ারি ২৬, ২০১৭, ১২:৩৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক



আগামী এক বছরের মধ্যে রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিকে আইটি নির্ভর করার ঘোষণা দিয়েছেন ব্যবসায়ীদের এই সংগঠনের সভাপতি মনিরুজ্জামান মনি। একইসঙ্গে আগামী দুই বছরের মধ্যে যোগাযোগ ব্যবস্থার সমস্যা সমাধান করে রাজশাহীকে শিল্পায়নের উপযোগী করে গড়ে তোলারও ঘোষণা দেন তিনি।
গতকাল শনিবার রাজশাহী চেম্বারের বার্ষিক সাধারণ সভায় এসব ঘোষণা দেন মনিরুজ্জামান মনি। সভায় চেম্বারের বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন তিনি।
মনিরুজ্জামান মনি বলেন, বর্তমান যুগের সঙ্গে তাল মিলিয়ে চেম্বারে আইটি বেজ কার্যক্রম চালু করা হয়েছে। চেম্বারের ওয়েব সাইট সচল রাখার পাশাপাশি সম্পূর্ণ ভবন সিসি ক্যামেরার আওতায় নিয়ে আসা হয়েছে। চেম্বারের পরিচালক আহসান উদ্দিন সরকার জিকো চেম্বারকে আইটি নির্ভর করে গড়ে তুলতে কাজ করে যাচ্ছেন।
এসময় উপস্থিত ছিলেন, হাসেন আলী, ফরিদ উদ্দীন, মাসুদুর রহমান, এসএম এহেসান, আতিকুর রহমান, আহসান উদ্দিন সরকার, তানজিলুর রহমান, খন্দকার ফয়সাল আহমেদ, রফিকুল ইসলাম, তৌরিদ আল মাসুদ, এসএম আইয়ুব, সাবেক পরিচালক শেখ মো. রেজাউর রহমান দুলাল, কামাল উদ্দিন, সদস্য শাহাদৎ হোসেন বাবু, রোকনুজ্জামান প্রমুখ। আলোচনায় অংশগ্রহণ করেন, সাবেক পরিচালক ড. ফয়সাল কবির চৌধুরী, এম শরীফ, আবুল কালাম ও ওয়েবের সভাপতি আঞ্জুমান আরা লিপি।

এ বিভাগের অন্যান্য সংবাদ