শিশুর জন্য সানগ্লাস

আপডেট: জানুয়ারি ১, ২০১৭, ১২:১৬ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক



বড়দের পাশাপাশি শিশুরাও এখন বেশ ফ্যাশন সচেতন। তবে শুধু ফ্যাশনের জন্যই নয়, শিশুর চোখের সুরক্ষায়ও যে জিনিসটি জরুরি তা হলো সানগ্লাস। শিশুকে তার পছন্দমতো সানগ্লাস পছন্দ করতে দিন। আর আপনি পছন্দ করে কিনলেও শিশুর বয়স মাথায় রেখেই কিনুন।
শিশুর সানগ্লাসের জগৎ এখন অনেক বেশি রঙিন ও নকশাদার। আর শিশুরা পছন্দও করছে এগুলো। প্লাস্টিকের বাহারি রঙ ও নকশার সানগ্লাস শিশুদের জন্য বেশ মানানসই। এগুলো হালকা হওয়ায় তারা পরেও আরাম পায়।
সানগ্লাস পরা এবং খোলার সময় দুহাত দিয়ে খুলতে হয় এবং ভাঁজ করে রাখার সময় আগে বাম অংশটি এবং তার ওপর ডান অংশটি ভাঁজ করে রাখতে হয়, শিশু সানগ্লাস ব্যবহারের সময় এটি শিখিয়ে দিন। সানগ্লাস পরিষ্কার করার সময় সব সময় বক্সের সঙ্গে দেয়া নরম কাপড়টিই ব্যবহার করতে শিশুকে বলে দিন। অন্য কিছু দিয়ে পরিষ্কার করলে সানগ্লাসে দাগ পড়ে যেতে পারে। শিশুদের জন্যও রয়েছে দেশি-বিদেশি নানা ব্র্যান্ডের সানগ্লাস। বিদেশি ব্র্যান্ডগুলোর মধ্যে রয়েছে শ্যানেল, পুমা, রেবন, গুচ্চি, ফাস্ট ট্র্যাক, আরমানি, পুলিশ, ওকলে প্রভৃতি। এর মধ্যে গুচি ১৫০০-৩০০০ টাকা, আরমানি ২০০০-১০০০০ টাকা, পুলিশ ২০০০-১০০০০ টাকা, ডিএনজি ১৫০০-৩০০০ টাকা, রেবন ৫০০-৪০০০ টাকায় পাওয়া যায়। নন ব্র্যান্ডের সানগ্লাস কিনতে পারবেন ২০০-৫০০ টাকাতেই। বিজয়নগর, মেট্রো শপিং মল, পিংক সিটি, সেঞ্চুরি অর্কিড, এলিফেন্ট রোড, বসুন্ধরা সিটি, ধানম-িসহ বিভিন্ন মার্কেটে শিশুর জন্য ভালো মানের এবং আকর্ষণীয় ডিজাইনের সানগ্লাস রয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ