শীতবস্ত্র বিতরণ করলো রাবি ছাত্রলীগ

আপডেট: জানুয়ারি ২৯, ২০২৪, ১০:৩৭ অপরাহ্ণ


রাবি প্রতিনিধি:শীতবস্ত্র বিতরণ করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগ। বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পর্যায়ের সাধারণ কর্মচারী, দুঃস্থ ও অসহায় পাঁচ শতাধিক মানুষদের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করে সংগঠনটি।

সোমবার (২৯ জানুয়ারি) দুপুরে রাবির শেখ রাসেল চত্বর মাঠে ‘শীতবস্ত্র বিতরণ কর্মসূচি-২০২৪’ শীর্ষক দেশব্যাপী চলমান কর্মসূচির অংশ হিসেবে এই আয়োজন করা হয়। অনুষ্ঠানে আওয়ামিলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপকমিটির সদস্য ডা. ফারিহা জামান অর্ণা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন।

সভাপতির বক্তব্যে রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান বাবু বলেন, বাংলাদেশ ছাত্রলীগের সৃষ্টিলগ্ন থেকেই আর্ত-মানবতার সেবায় নিয়োজিত। আমরা রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের সহযাত্রী হিসেবে বিশ্ববিদ্যালয়ের সাধারণ কর্মচারী,ছিন্নমূল,দুস্থ ও অসহায় মানুষের পাশে দাঁড়াতে শীতবস্ত্র কর্মসূচি পালন করি।

রাবি শাখা ছাত্রলীগের সাধারণ-সম্পাদক আসাদুল্লাহ হিল-গালিব বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গঠনে ও বঙ্গবন্ধু তনয়া শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নে যেমন বদ্ধপরিকর বাংলাদেশ ছাত্রলীগ; তেমনি মানবিকতায়ও অগ্রদূত রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ। এরই ধারাবাহিকতায় আজ শেখ রাসেল মাঠে পাঁচ শতাধিক কম্বল বিতরণ করি আমরা। এই শীতে মানুষ কাঁপছে, সেই কথা মাথায় রেখেই রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ আজ শীতবস্ত্র বিতরণ কার্যক্রম পরিচালনা করে। এই কর্মসূচিতে রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দুই শতাধিক নেতা-কর্মীর উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ