শেখ রাসেলের জন্মদিনে শতাধিক শিক্ষার্থীকে শিক্ষা উপকরণ উপহার দিলেন মেয়র লিটন

আপডেট: অক্টোবর ১৮, ২০২১, ৯:১৮ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:


শেখ রাসেল দিবস উপলক্ষে রাজশাহী সিটি করপোরেশেনের আয়োজনে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ প্রদান অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৮ অক্টোবর) বিকেলে নগরভবন বঙ্গবন্ধু কর্ণার প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে শতাধিক শিক্ষার্থীর হাতে শিক্ষা উপকরণ তুলে দেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। শতাধিক শিক্ষার্থীর প্রত্যেককে একটি স্কুল ব্যাগ, একটি টিফিন বক্স ও ওয়াটার পট প্রদান করা হয়।

অনুষ্ঠানে বক্তব্য দেন রাজশাহী সিটি করপোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন ও সচিব মশিউর রহমান। এ সময় সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ড কাউন্সিলর কামারুজ্জামান, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন, ১৮নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, সংরক্ষিত আসনের কাউন্সিলর আয়েশা খাতুন, জনসংযোগ কর্মকর্তা মোস্তাফিজ মিশু, রাসিকের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ কর্মকর্তা সৈয়দ জুবায়ের হোসেন মুন, শিক্ষা কর্মকর্তা আনারুল হক আনা, ইভেন ম্যানেজমেন্ট এন্ড টুরিজম শাখার ম্যানেজার ফরহাদ হোসেন আদনান, সদস্য ও ক্রীড়া কর্মকর্তা শ্যামল পারভেজ শিমুল সহ সিটি কর্পোরেশনের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, রাজশাহী সিটি প্রাক প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ও তাদের অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে শিক্ষা উপকরণ প্রদান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এরপর সন্ধ্যায় বর্ণিল আতশবাজিতে আলোকিত হয় রাজশাহীর আকাশ।

এ বিভাগের অন্যান্য সংবাদ