শেখ রাসেল দিবস উদ্যাপনে সাপাহারে সেমিনার/আলোচনা সভা

আপডেট: অক্টোবর ১৮, ২০২১, ২:০০ অপরাহ্ণ

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি:


“শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস অদম্য আত্মবিশ্বাস” প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সারা দেশের ন্যায় নওগাঁর সাপাহারেও প্রথমবারের মত শেখ রাসেল এর জম্ম দিবস উদ্যাপনে সেমিনা/আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ৯টায় খাদ্যমন্ত্রী বাবু সাধন চন্দ্র মজুমদার এমপির পক্ষ থেকে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পনের মধ্য দিয়ে দিবস উদ্যাপনের সূচনা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান হোসেন মন্ডল, ও নির্বাহী অফিসার আব্দুল্যাহ আলমামুন। এর পর সাপাহার উপজেলা প্রশাসনের আয়োজনে ও নির্বাহী অফিসারের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই আলোচনা সভায় শেখ রাসেল এর জম্ম দিবসের তৎপর্য তুলে ধরে র্ভাচ্যুয়াল সংযুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন খাদ্য মন্ত্রী বাবু সাধন চন্দ্র মজুমদার এমপি। বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান হোসেন মন্ডল, উপজেলা প্রাণীসম্পদ অফিসার ডা: আশীষ কুমার দেবনাথ, অফিসার ইনচার্জ ওসি তারেকুর রহমান সরকার, উপজেলা কৃষি কর্মকর্তা মুজিবুর রহমান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ওমর আলী, সমাজ সেবী নুরুল হক মাস্টার প্রমুখ বক্তব্য প্রদান করেন।

এসময় উপজেলা পলিষদের সকল স্তরের কর্মকর্তাগন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ এবং অসংখ্য গন্যমান্য ব্যক্তিবর্গ সেখানে উপস্থিত ছিলেন। আলোচনা শেষে শেখ রাসেল দিবস উদ্যাপন উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন ধরনের কুইজ প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ করা হয়।