শেখ রাসেল স্মৃতি ক্লাব কাপ বক্সিং টুর্নামেন্টে আজ থেকে রাজশাহীর বক্সারদের জার্সি উন্মোচন করলেন মেয়র লিটন

আপডেট: অক্টোবর ১৭, ২০২১, ১০:১৪ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:


জাতীয় পর্যায়ে ১ম বারের মতো শেখ রাসেল স্মৃতি ক্লাব কাপ বক্সিং টুর্নামেন্ট-২০২১ (অনূর্ধ্ব-১৬) আজ সোমবার (১৮ অক্টোবর) ঢাকায় শুরু হবে, চলবে হতে ২০ অক্টোবর পর্যন্ত। টুর্নামেন্টে রাজশাহীর চারটি ক্লাবের মোট ৩২জন বক্সার অংশগ্রহণ করবে। রোববার দুপুরে নগর ভবনে শেখ রাসেল স্মৃতি ক্লাব কাপ বক্সিং টুর্নামেন্টে অংশগ্রহণকারী রাজশাহীর বক্সারদের জার্সি উন্মোচন করেন সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এ সময় টুর্নামেন্টে বক্সারদের জন্য শুভ কামনা এবং আয়োজকদের ধন্যবাদ জানান সিটি মেয়র মহোদয়।

এ সময় রাজশাহী সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ড কাউন্সিলর ও মডার্ণ বক্সিং ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মো. তৌহিদুল হক সুমন, মডার্ণ বক্সিং ক্লাবের সাধারণ সম্পাদক মো. শফিউল আজম মাসুদ, নির্বাহী সদস্য মো. রাকিবুর রহমান, এস.সি.বি বক্সিং ক্লাবের সাধারণ সম্পাদক জামিল আক্তার উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, টুর্নামেন্টে রাজশাহী থেকে অংশগ্রহণকারী ক্লাবসমূহ হলো রাজশাহী মডার্ণ বক্সিং ক্লাব, এস.সি.বি বক্সিং প্রশিক্ষণ কেন্দ্র, খাতন স্মৃতি বক্সিং ক্লাব ও রাজশাহী বক্সিং ক্লাব। চারটি ক্লাব থেকে ৩২জন বক্সার বালক ওজন শ্রেণিতে ৪টি ও বালিকা ওজন শ্রেণিতে ২টি খেলায় অংশ নিবে।