শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করছেন : সাংসদ এনামুল

আপডেট: ডিসেম্বর ১১, ২০১৬, ১২:০৬ পূর্বাহ্ণ

বাগমারা প্রতিনিধি



বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকা- তুলে ধরে রাজশাহী-৪ (বাগমারা) আসনের সাংসদ  ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, যখন নৌকার বিজয় হয়, তখন কৃষকের বিজয় হয়। পাশাপাশি শিক্ষার্থীদের বিজয় হয়। আওয়ামী লীগ সরকারের মাধ্যমে দেশে একটি বাড়ি একটি খামার, বয়স্ক ভাতা, বৃদ্ধভাতা, প্রতিবন্ধী ভাতা, নারীদের জন্য চালু করা হয়েছে মাতৃত্বকালীন ভাতাসহ বিভিন্ন প্রকার ভাতা। যা বিগত সরকারের আমলে সম্ভব হয়নি। আর এগুলোই হলো বঙ্গবন্ধুর স্বপ্ন। আর এ স্বপ্ন বাস্তবায়নে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা নিরলসভাবে কাজ করেছেন। তিনি গতকাল শনিবার সকালে উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন।
বক্তব্যের শুরুতে প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধাদের স্মরণ করে বলেন, তাদের রক্তের বিনিময়ে আমরা পেয়েছি এই স্বাধীনতা, স্বাধীন দেশ ও একটি লাল সবুজের পতাকা। তাদের ঋণ কোনো দিন শোধ হবার নয়। তিনি নবনির্বাচিতদের উদ্দেশে বলেন, চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য মিলে ইউনিয়ন পরিষদ। শুধু চেয়ারম্যান একাই এর মালিক না। তাই ইউনিয়ন বাসীর উন্œয়নে সবাইকে সাথে নিয়েই কাজ করতে হবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশের উন্নয়নে যেভাবে কাজ করে গেছেন, তেমনি তার সুযোগ্য উত্তরসুরী প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগনের সেবা করে যাচ্ছেন। তাই আগামী জাতীয় নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী জননেত্রী শেখ হাসিনাকে বিজয়ী করতে দলীয়সহ সকল নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান। সেই সঙ্গে উপস্থিত লোকজনের উদ্দেশে বলেন, বাগমারায় যাতে আর সন্ত্রাসীদের ঘাঁটি হতে না পারে সে দিকে সবার লক্ষ্য রাখতে হবে।
জেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অধ্যাপক মালেক মেহমুদের সভাপতিত্বে সূধী সমাবেশে বিশেষ অতিথি থেকে বক্তব্য দেন, রাজশাহী জেলা আ’লীগের সহসভাপতি অনিল কুমার সরকার, উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট জাকিরুল ইসলাম সান্টু, রাজশাহী জর্জ কোর্টের পিপি ইব্রাহীম হোসেন।
শুভডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম মাহাবুবুর রহমানের পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান, কৃষি বিষয়ক সম্পাদক অধ্যক্ষ কুমার প্রতীক দাশ রানা,উপজেলা আ’লীগের সহসভাপতি আহসান হাবিব, সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান সুজন, যুগ্মসম্পাদক সিরাজ উদ্দিন সুরুজ, মাহাবুর রহমানসহ প্রচার সম্পাদক ফরহাদ হোসেন মজনু, সহদফতর সম্পাদক নূরুল ইসলাম, ত্রাণ বিষয়ক সম্পাদক মকবুল হোসেন, উপজেলা মহিলা লীগের সভানেত্রী মরিয়ম বেগম, যুবমহিলা লীগের সভাপতি প্রভাষক শাহীনুর খাতুন, মাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান আসকান আলী, শুভডাঙ্গা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মহসিন আলী, ভবানীগঞ্জ পৌর কাউন্সিলর হাচেন আলী, ভবানীগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ শাখার সভাপতি নাদিরুজ্জামান মিলন প্রমুখ।