শেষকৃত্য থেকে ফেরার পথে ভয়াবহ দুর্ঘটনায় মৃত ৯

আপডেট: মে ৯, ২০২২, ৭:১৮ অপরাহ্ণ

সোনার দেশ ডেস্ক:


তেলেঙ্গানায় ভয়ংকর সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন অন্তত ন’জন। গুরুতর আহত ১৭ জন। এই দুর্ঘটনায় মৃত ও আহতদের পরিবারের প্রতি সহানুভূতি জানিয়ে শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ঘোষণা করা হয়েছে আর্থিক সাহায্যেরও।
ঘটনা রবিবার সন্ধের। তেলেঙ্গানার কামারেড্ডি জেলায় রাস্তায় একটি মিনিভ্যানের সঙ্গে ট্রাক্টরের সংঘর্ষ হয়।

তাতেই প্রাণ হারান অন্তত ৯ জন। জখম হন ১৭ জন। বানাস্বারা ও নিজামাবাদের হাসপাতালে চিকিৎসা চলছে তাঁদের বলে খবর। কামারেড্ডির এসপি শ্রীনিবাস রেড্ডি জানান, ট্রাক চালকের গাফিলতিতেই দুর্ঘটনাটি ঘটেছে।

তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৪এ ধারায় মামলা রুজু করা হয়েছে। ইতিমধ্যেই অভিযুক্ত ট্রাক চালককে চিহ্নিতও করেছে পুলিশ। অভিযুক্তের নাম মোহিত সিং। বাড়ি বোধন এলাকায়। তার খোঁজে চলছে তল্লাশি।

এসপি আরও জানিয়েছেন, মৃতদের মধ্যে ছ’জনই ছিলেন মহিলা। ইয়েলারেড্ডি গ্রামে এক আত্মীয়র শেষকৃত্যে যোগ দিতে গিয়েছিলেন তাঁরা। বাড়ি ফেরার পথেই ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়ে তাঁদের মিনিভ্যানটি। শেষকৃত্যে গিয়ে তাঁদের আর বাড়ি ফেরা হল না। মৃতদেহগুলি পরিবারের সদস্যদের হাতে তুলে দেওয়া হয়েছে বলেও জানান এসপি।

এদিকে টুইট করে ঘটনায় শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী। সেই সঙ্গে মোদি জানান, প্রধানমন্ত্রী জাতীয় ত্রাণ তহবিল থেকে মৃতদের পরিবার পিছু ২ লক্ষ টাকা করে এবং আহতদের ৫০ হাজার টাকা করে আর্থিক সাহায্য করা হবে। মৃতদের পরিবারে এখন শুধুই শোকের ছায়া।
তথ্যসূত্র: সংবাদ প্রতিদিন