শ্বেত শুভ্র সাজে জাহিরের হলেন সোনাক্ষী, প্রকাশ্যে নবদম্পতির প্রথম ছবি

আপডেট: জুন ২৪, ২০২৪, ১২:৫৪ অপরাহ্ণ


সোনার দেশ ডেস্ক :


অবশেষে চার হাত এক হল সোনাক্ষী-জাহিরের। হিন্দু কিংবা ইসলাম রীতি মেনে নয়। রেজিস্ট্রি করেই বিয়ের পর্ব সারলেন এই জুটি। বিয়ে নিয়ে সব মত বিরোধ, মনোমালিন্য কাটিয়ে মেয়ে জামাইয়ের মাথার উপর আশীর্বাদের হাত রেখেছেন শত্রুঘ্ন সিনহা এবং তাঁর স্ত্রী পুণম সিনহা। প্রকাশ্যে এল নবদম্পতির জীবনের নতুন অধ্যায় শুরুর প্রথম ছবি। এদিন মেয়ের পাশে সারাক্ষণ হাসিমুখে দেখা গেল বাবা শত্রুঘ্ন সিনহাকে।

জাহিরের সঙ্গে সম্পর্কের কথা আগে কখনও প্রকাশ করেননি সোনাক্ষী। বিয়ের পর সোশ্যাল মিডিয়ায় নিজেই অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন সুন্দর মুহূর্তের একগুচ্ছ ছবি। সেইসঙ্গে জুড়েছেন এক আবেগঘন লেখাও।

পরিবারের সবাইকে সাক্ষী রেখে রেজিস্ট্রির মুহূর্ত এবং জাহিরের সঙ্গে নবদম্পতি হিসেবে কিছু ছবির সঙ্গে সোনাক্ষী লেখেন, “আজ থেকে ঠিক সাত বছর আগে শুরু হয়েছিল আমাদের পথ চলা। বাঁধা, প্রতিকূলতা এসেছে আমাদের মধ্যে কিন্তু আমাদের ভালবাসা হার মানেনি।

বড়দের আর ভগবানের আশীর্বাদে আজ আমরা একসঙ্গে। আজ থেকে চিরকালের জন্য আমরা স্বামী-স্ত্রী। আশাকরি আমাদের জীবনের প্রতিটি মুহূর্ত এখন থেকে আরও সুন্দর হয়ে উঠবে।”

এদিন সোনাক্ষীকে দেখা গেল একটি আইভরি রঙের সুতোর কাজ করা শাড়িতে। সঙ্গে ছিল জড়োয়ার গয়না। খোঁপার সাদা গোলাপে সম্পূর্ণ হয়েছিল তাঁর। অন্যদিকে জাহিরও স্ত্রীর সঙ্গে রঙের মিল রেখে আইভরি রঙের পঞ্জাবি পরেছিলেন।

রেজিস্ট্রির পর শাহী রিসেপশনের আয়োজন করেছেন সোনাক্ষী-জাহির। মুম্বইয়ের বিলাসবহুল বাস্তিয়ানে আয়োজিত হতে চলেছে বিবাহ পরবর্তী অনুষ্ঠান। যদিও এই আয়োজন খুবই ব্যক্তিগত রেখেছেন এই জুটি।

প্রায় ১০০০জন আমন্ত্রিতদের নিয়ে রাত ৮টা থেকে শুরু হবে এই রিসেপশন পার্টি। চলবে ভোর ৪টে পর্যন্ত। বিশাল এই আয়োজনে সামিল থাকবেন বলিউডের নামজাদা তারকারা।
তথ্যসূত্র: আজকাল অনলাইন

 

এ বিভাগের অন্যান্য সংবাদ