শ্রীলঙ্কার জালে বাংলাদেশের গোল উৎসব

আপডেট: মার্চ ১২, ২০১৭, ১২:১২ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক



শ্রীলঙ্কার মাটিতে বিশাল ব্যবধানে হেরেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। ক্রিকেট দলের এই ব্যর্থতার দিনে সেই শ্রীলঙ্কার বিপক্ষে বড় ব্যবধানে জিতেছে বাংলাদেশ জাতীয় হকি দল। ৯-০ গোলের বিশাল ব্যবধানে জিতেছে স্বাগতিকরা।
গতকাল শনিবার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত এই ম্যাচ জিতে বিশ্ব হকি লিগের দ্বিতীয় রাউন্ডের পঞ্চম স্থান নির্ধারণী ম্যাচের টিকেট পেয়েছে বাংলাদেশ। আজ রোববার সকালে ঘানার বিপক্ষে লড়বে স্বাগতিকরা।
ম্যাচের প্রথম মিনিটেই এগিয়ে যায় বাংলাদেশ। পেনাল্টি কর্নার থেকে গোলটি করেন ডিফেন্ডার মামুনুর রহমান চয়ন। ১১ মিনিটে বাংলাদেশের ব্যবধান দ্বিগুণ করেন ফরোয়ার্ড মিলন, জিমির পাসে বল পেয়ে।
২৪ মিনিটে চয়ন পেনাল্টি কর্নার থেকে নিজের দ্বিতীয় ও দলের তৃতীয় গোলটি করেন। শেষদিকে একেবারেই ম্যাচটি নিজের নিয়ন্ত্রণে নেয় বাংলাদেশ। এ সময়ে পাঁচটি গোল করে লাল-সবুজের দল।
৪৬ মিনিটে কৌশিকের গোলে ব্যবধান আরো বড় করে বাংলাদেশ। এরপর ৪৯ মিনিটে আরশাদ ষষ্ঠ ও ৫৬ মিনিটে জিমির স্টিক থেকে আসে সপ্তম গোল। দুই মিনিট পরই আরশাদ ব্যক্তিগত দ্বিতীয় এবং দলের পক্ষে অষ্টম গোল করেন। পরের মিনিটে মিলন শ্রীলঙ্কার কফিনে শেষ পেরেকটি ঠোকেন।