সংক্রমণ রোধে এবার থানাভিত্তিক কর্মসূচিতে জামিল ব্রিগেড

আপডেট: জুন ১৫, ২০২১, ১০:৩৪ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


রাজশাহীতে করোনাভাইরাস মোকাবিলায় ওয়ার্কার্স পার্টির নেতৃত্বাধীন গঠিত স্বেচ্ছাসেবী ভলান্টিয়ার টিম শহীদ জামিল ব্রিগেডের সেবামূলক কার্যক্রম এবার মূল শহরের পাশাপাশি বিভিন্ন ওয়ার্ড ও থানা পর্যায়েও প্রসারিত করা হয়েছে।
মঙ্গলবার (১৫ জুন) সকাল থেকে দুপুর পর্যন্ত নগরের বিভিন্ন থানা ও ওয়ার্ড পর্যায়ে মাস্ক বিতরণ, করোনা সচেতনতামূলক প্রচার মাইকিং, লিফলেট বিতরণসহসহ জীবাণু নাশক স্প্রে করার মতো বিভিন্ন কার্যক্রম চালান জামিল বিগ্রেডের স্থানীয় সমন্বয়কারী ও সদস্যরা।
বোয়ালিয়া থানা: মঙ্গলবার সকাল ১১টায় শহরের সাগরপাড়া কাঁচাবাজার এলাকায় করোনা সচেতনতামূলক বিভিন্ন কার্যক্রম চালান জামিল ব্রিগেডের বোয়ালিয়া থানার সদস্যরা। এসময় উপস্থিত ছিলেন- ব্রিগেডের প্রধান সমন্বয়ক ও মহানগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, ব্রিগেডের বোয়ালিয়া থানার সমন্বয়ক নাজমুল করিম অপু, সীতানাথ বণিক, সাঈদ চৌধুরী, ওহিদুর রহমান, বিজয় সরকার, অমিত সরকার, বিশু শেখ, জাবেদ আলী, ঋতূ সরকার, আব্দুল খালেক কুলু প্রমুখ।
কাশিয়াডাঙ্গা থানা: মঙ্গলবার সকাল ১১টায় কাশিয়াডাঙ্গা বাজার এলাকায় করোনা সচেতনতামূলক বিভিন্ন কার্যক্রম চালান জামিল ব্রিগেডের স্থানীয় সদস্যরা। এসময় উপস্থিত ছিলেন- ব্রিগেডের কাশিয়াডাঙ্গা থানার সমন্বয়ক শামীম ইমতিয়াজ, বিগ্রেডের সদস্য ও নগর যুবমৈত্রীর সাধারণ সম্পাদক আব্দুল খালেক বকুল, সাহায়ারুল ইসলাম টিয়া, যুবনেতা রতন শেখ, শ্রমিক নেতা আলাউদ্দীন, সাকের আলী প্রমুখ।
রাজপাড়া থানা: মঙ্গলবার বেলা ১২টায় শহরের হড়গ্রাম কাঁচাবাজার এলাকায় করোনা সচেতনতামূলক বিভিন্ন কার্যক্রম চালান জামিল ব্রিগেডের রাজপাড়া থানার সদস্যরা। এসময় উপস্থিত ছিলেন- থানা সমন্বয়ক মনিরুদ্দীন পান্না, বিগ্রেডের মনিটরিং টিমের সদস্য আব্দুল মতিন, সেলিম মনোয়ার, গফুর আলী, মোর্শেদ হাসান চুন্না, চৌহিদ হোসেন বিদ্যুৎ, মাসুম রেজা বিদ্যুৎ, ইফতিক হোসেন, টুটুল, মুরাদ প্রমুখ।
উল্লেখ, গত (৫ জুন) রাজশাহী কলেজ প্রাঙ্গনে কোভিড মোকাবিলায় ওয়ার্কার্স পার্টির নেতৃত্বাধীন ৫০ জন তরুণ-যুবকদের সমন্বয়ে শহীদ জামিল ‘ব্রিগেড’ গঠন করা হয়। ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য ফজলে হোসেন বাদশার নির্দেশনায় শহরে করোনা মোকাবিলায় কাজ করা এই ব্রিগেডের কার্যক্রম পারিচালনা ও তদারকি করছেন দলটির নগর কমিটির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু।