সংসদ সদস্যসহ বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক করোনা পজিটিভ

আপডেট: জানুয়ারি ১৬, ২০২২, ১০:৩২ অপরাহ্ণ

রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন, বিভাগীয় কমিশনার জিএসএম জাফরউল্লাহ্ এনডিসি ও জেলা প্রশাসক আব্দুল জলিল

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহীতে একজন সংসদ সদস্য, বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক করোনা পজিটিভ হয়েছেন। তাঁরা হলেন রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন, রাজশাহী বিভাগীয় কমিশনার জিএসএম জাফরউল্লাহ্ এনডিসি ও রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল। রোববার (১৬ জানুয়ারি) তাদের করোনা পজিটিভ হওয়ার খবর জানা গেছে।

রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আয়েন উদ্দিন এঁর করোনা শনাক্তের বিষয়টি রোববার (১৬ জানুয়ারি) সকালে নিশ্চিত করেছেন তাঁর এপিএস মো. ইকবাল আহমেদ।

এপিএস ইকবাল আহমেদ জানান, জাতীয় সংসদে অংশ নিতে শনিবার তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন। শরীরে কোনো উপসর্গ না থাকলেও করোনা পজিটিভ আসে তাঁর। রোববার সকালে এমপি আয়েন উদ্দিন মুঠোফোনে করোনা পজিটিভ হওয়ার খবর পান। বর্তমানে তিনি ঢাকায় এমপি হোস্টেলে অবস্থান করছেন। তিনি শারীরিকভাবে সুস্থ রয়েছেন। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

অপরদিকে, রোববার (১৬ জানুয়ারি) বিকেলে রাজশাহী বিভাগীয় কমিশনার জিএসএম জাফরউল্লাহ্ এনডিসি ও রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল এঁর করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কল্যাণ চৌধুরী।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কল্যাণ চৌধুরী জানান, ঢাকায় জেলা প্রশাসক সম্মেলনে যাওয়ার আগে তিনি আজকে (রোববার) সকালে করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন। শরীরে কোনো উপসর্গ না থাকলেও বিকেলে জেলা প্রশাসক মহোদয়ের করোনা পজিটিভ আসে। বর্তমানে তিনি জেলা প্রশাসকের বাংলোতে অবস্থান করছেন। তিনি শারীরিকভাবে সুস্থ রয়েছেন। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

এছাড়াও তিনি আরো জানান, রাজশাহী বিভাগীয় কমিশনার জিএসএম জাফরউল্লাহ্ এনডিসি মহোদয় আজকে সকালে করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন এবং বিকেলে বিভাগীয় কমিশনার মহোদয়ের করোনা পজিটিভ আসে।