সন্ত্রাসীদের ছুরিকাঘাতে গোয়েন্দা পুলিশের দুই সদস্য আহত

আপডেট: মার্চ ১, ২০১৭, ১:০৬ পূর্বাহ্ণ

গোদাগাড়ী প্রতিনিধি
সন্ত্রাস ও জঙ্গিবিরোধী অভিযানে বগুড়া জেলা গোয়েন্দা পুলিশের দুই সদস্য ছুরিকাহত হয়েছেন। আহতরা হলেন, গোয়েন্দা পুলিশের সদস্য কনস্টেবল আব্দুস সালাম (৫৫) ও ইসমাইল হোসেন (৩৩)। গতকাল মঙ্গলবার রাত আটটার দিকে রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার বুজরুক রাজারামপুর এলাকায় এ ঘটনা ঘটে। আহত দুই পুলিশ সদস্যকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এলাকাবাসি ও পুলিশ সূত্রে জানা গেছে, রাত আটটায় বুজরুক রাজারামপুর মহল্লায় সন্ত্রাস ও জঙ্গিবিরোধী অভিযানে যায় বগুড়া জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। এ সময় গোয়েন্দা পুলিশের সদস্যরা জঙ্গি সম্পৃক্ততার অভিযোগে ওই এলাকার আতাউর রহমানের ছেলে আজিমুল (২৬) ইসলামের খোঁজ করেন। এ সময় সন্ত্রাসীরা গোয়েন্দা পুলিশের সদস্য কনস্টেবল আব্দুস সালামকে (৫৫) এলাপাথাড়ি ছুরিকাঘাত করে। দলের সদস্য পুলিশ কনস্টেবল ইসমাইল হোসেন সালামকে রক্ষা করতে গেলে সন্ত্রাসীরা তাকেও ছুরিকাঘাত করে। খবর পেয়ে গোদাগাড়ী থানা পুলিশ দুই কনস্টেবলকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করে।
কিন্তু আহত দুই কনস্টেবলের শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল (রামেক) স্থানান্তর করা হয়। আহতদের মধ্যে কনস্টেবল সালামের অবস্থা বেশি খারাপ বলে সংশ্লিষ্ট চিকিৎসকরা জানিয়েছেন।
এ প্রসঙ্গে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) হিপজুর আলম মুন্সি বলেন, সন্ত্রাসীদের আটক করতে পুলিশ সাঁড়াশি অভিযান শুরু করেছে। রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে চেকপোস্ট বসানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ