সন্ধান দাবিতে পরিবারের সংবাদ সম্মেলন || আড়াই মাসেও খোঁজ মেলেনি মুক্তিযোদ্ধার ছেলে রাহিদের

আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০১৭, ১২:১৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার আড়াই মাস পরও রাজশাহীর পবা উপজেলার এক যুবকের খোঁজ মেলেনি। পেশায় ইলেকট্রিক মিস্ত্রি আব্দুল্লাহ আল ফারুক ওরফে রাহিদ (২৭) নামের ওই যুবক পবার হরিপুর ইউনিয়নের কসবা গ্রামের মুক্তিযোদ্ধা জহির উদ্দিনের ছেলে।
রাহিদের সন্ধান চেয়ে গতকাল বৃহস্পতিবার সকালে সংবাদ সম্মেলন করেছেন পরিবারের সদস্যরা। নগরীর কাশিয়াডাঙ্গায় এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে লিখিত বক্তব্য পড়ে শোনান, অপহৃত যুবক রাহিদের বোন মাহামুদা ইয়াসমিন।
লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ১৮ জুলাই সন্ধ্যায় অজ্ঞাতনামা কয়েকজন ব্যক্তি একটি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পরিচয়ে রাহিদকে তুলে নিয়ে যাওয়া হয়। এরপর তার কোন খোঁজ পাওয়া যায়নি। রাহিদের সন্ধান না পেয়ে গত ২০ জুলাই পবা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।
কিন্তু পুলিশ রাহিদকে খুঁজে পেতে ব্যর্থ হলে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে গত ১ আগস্ট আদালতে অপহরণের মামলা করা হয়। আদালত মামলাটি আমলে নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের নির্দেশ দিয়েছেন। তবে এখন পর্যন্ত রাহিদের কোনো সন্ধান মেলেনি। এ অবস্থায় চরম দুশ্চিন্তায় দিন পার করছেন। রাহিদের জীবন রক্ষায় বোন মাহমুদা তাকে দ্রুত উদ্ধারের দাবি জানান।
সংবাদ সম্মেলনে রাহিদের মা নিলিমা বেগম, আরেক বোন মুর্শিদা ইয়াসমিন, ফুপু রোজিনা বেগম, বড় ভাই শাহিদ আলী, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সাইদুর রহমান, রাহিদের চাচা মুক্তিযোদ্ধা শাহজাহান আলী বরজাহান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার কামরুজ্জামান কামরু, ডেপুটি কমান্ডার এমদাদুল হক, সহকারী কমান্ডার আনোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ