সফল উদ্যোক্তা শাহনাজ সুলতানা ও নিলুফা ইয়াসমিনকে সম্মাননা প্রদান

আপডেট: মার্চ ১৯, ২০২৪, ৩:০৬ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমার এঁর জন্মদিন, জাতীয় শিশু দিবস ও ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস এ্যাওয়ার্ড-২০২৪ প্রদান করা হয়। রাজশাহী উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির আয়োজনে মঙ্গলবার (১৯ মার্চ) কারিগরি প্রশিক্ষন কেন্দ্র (বয়েজ) এর সম্মেলন কক্ষে ২জন শ্রেষ্ঠ সফল উদ্যোক্তা খাঁচা ও নীলাঞ্জনা প্রতিষ্ঠানের সত্ত্বাধিকারী শাহনাজ সুলতানা ও নিলুফা ইয়াসমিনকে এই সম্মাননা প্রদান করা হয়।

সেই সঙ্গে একজন সফল ব্যবসায়ী তরুন উদ্যোক্তা, সমাজ সেবক ও সংগঠক সৈয়দ আব্দুলাহ শাওন, ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিও, রিয়েল স্টার প্রোপার্টিজ লিমিটেড, ভদ্রা, রাজশাহী তাঁকেও এই সম্মাননা প্রদান করা হয়। প্রধান অতিথি হিসেবে মনোজ কুমার, ভারতীয় সহকারী হাইকমিশনার, রাজশাহী এই সম্মননা প্রদান করেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা ডা. আব্দুল মান্নান, ব্র্যাক ব্যাংক ম্যানেজার মো. দুলাল মিঞা, রাজশাহী, প্রাইম ব্যাংক ম্যানেজার, সাজেদুর রহমান, রাজশাহী। রাজশাহী চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট মাসুদুর রহমান রিংকু, সাবেক সিনিয়র ভাইস প্রেসিডেন্ট রাজশাহী চেম্বার অব কমার্স আব্দুল আওয়াল চৌধুরী।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (ট্রাফিক) হেলেনা আকতার। ড. কাজী সেলিনা সুলতানা, প্রফেসর গনিত বিভাগ রা.বি। সুমাইয়া আবেদীন প্রফেসর পপুলেশন সাইন্স এন্ড হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট, রা.বি। রেজওয়ানা করিম, উপ-বিভাগীয় প্রকোশলী, সড়ক বিভাগ, রাজশাহী। ড. কানিজ ফাতেমা সহযোগী অধ্যাপক মানবিক বিভাগ, রাজশাহী প্রকৌশলী ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, রাজশাহী। রাজশাহী কারিগরি প্রশিক্ষন কেন্দ্র অধ্যক্ষ এস.এম ইমদাদুল হক। এবং আরও বিশিষ্ট সাংবাদিক ও গুনিজনেরা। অনুষ্ঠানটি সার্বিক পরিচালনায় ছিলেন অত্র চেম্বারের সভাপতি রোজেটি নাজনীন।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version