‘সবুজে ভরা আঙিনা’ স্লোগানে জনতা ব্যাংকের সবজি বীজ বিতরণ

আপডেট: জুন ৭, ২০২০, ৯:৪৬ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


জনতা ব্যাংকের গ্রাহকদের মাঝে সবজি বীজ বিতরণ করেন রাজশাহী এরিয়ার ডেপুটি জেনারেল ম্যানেজার তাপস কুমার মজুমদার-সরবরাহকৃত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘এক ইঞ্চি জমিও অনাবাদী রাখবেন না’। তাঁর আহ্বানে উদ্বুদ্ধ হয়ে জনতা ব্যাংক রাজশাহী এরিয়া তার ২৮টি শাখার মাধ্যমে গত ১ জুন থেকে ব্যাংকের গ্রাহকদের মধ্যে ফল ও সবজি বীজ বিতরণ শুরু করেছে।
বাড়ির আনাচে-কানাচে সবজি চাষ করে পুষ্টির অভাব পুরণের উদ্দেশ্যে ঢেঁড়স, ডাঁটা, লাউ, মিষ্টি কুমড়া, চালকুমড়া, পেঁপে, শশা, ঝিঙা, বেগুণসহ দশ রকমের সবজি বীজ গ্রাহকের হাতে তুলে দেয়া হচ্ছে।
করোনার কারণে প্রায় কোন গ্রাহকই এখন শাখায় এসে চা-সিঙাড়া-মিষ্টি খেতে চান না। কিন্তু আতিথেয়তা তো আমাদের চিরন্তন রীতি। তাই চিন্তাকে একটু পরিবর্তন করে নিয়ে এক প্যাকেট উন্নত মানের বীজ হাতে তুলে দিয়ে আপ্যায়ন। ব্যাংকের ডিজিএম তাপস মজুমদার জানান, গোটা বর্ষাকাল জুড়ে এই আয়োজন চলবে।
এই কার্যক্রমের অংশ হিসেবে রোববার (০৭ জুন) গোদাগাড়ী উপজেলার রাজাবাড়িহাট শাখায় রাজশাহী এরিয়ার ডেপুটি জেনারেল ম্যানেজার তাপস কুমার মজুমদার প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে গ্রাহকদের মাঝে বীজ বিতরণ করেন। এসময় জনতা ব্যাংকের রাজশাহী বিভাগীয় কার্যালয়ের উমহাব্যবস্থাপক মাইনুল হাবীব, গোদাগাড়ি উপজেলা উপসহকারী কৃষি কর্মকর্তা হাবিবুর রহমান এবং শাখা ব্যবস্থাপক ড. আমিনুল ইসলাম উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ