‘সময়ের সঙ্গে নিজেকে মানিয়ে চলাই ফ্যাশন’

আপডেট: জানুয়ারি ৭, ২০১৭, ৯:৪৬ অপরাহ্ণ

সোনার দেশ ডেস্ক



ভীষণ হাসিখুশি একজন মানুষ তিনি। সময়ের কাজ সময়েই করে ফেলতে ভালোবাসেন। যার কাছে অভিনয়, মডেলিং শুধু কাজ নয় শখও। যা করে তিনি আনন্দ পান এবং কাজের মাঝে নিজেকে খুজে পান। অভিনয় ভুবনে তার যাত্রা শুরু র‌্যাম্প মডেলিং এর মাধ্যমে। ২০০৮ সালে ‘প্যান্টিন ইউ গট দ্যা লুক’ প্রতিযোগিতায় তিনি  ‘সেরা হাসি’ পুরস্কার পাবার পর থেকে বিনোদন মাধ্যমে তার কর্মজীবন শুরু। একাধারে অনেক চলচ্চিত্রে এবং নাটকে অভিনয় করেছেন। তার নাম আইরিন। অভিনয়ের পাশাপাশি তিনি ফ্যাশনপ্রিয় একজন মানুষ এবং নিজের মতো করে লাইফস্টাইল অনুসরণ করতে ভালোবাসেন।
অভিনেত্রী আইরিনের দিন শুরু হয় কাজের ওপর নির্ভর করে। যদিও তিনি আগেভাগেই কাজ গুছিয়ে রাখতে পছন্দ করেন। দিনের শুরুতেই কোথায় কখন কী কাজে ব্যস্ত থাকতে হবে তা তিনি শিডিউলে চোখ বুলিয়ে দেখে নেন। এর পাশাপাশি নানা টেলিভিশিন চ্যানেলে ইন্টারভিউ এবং উপস্থাপনার কাজে ব্যস্ত থাকতে হয়ে তাকে। তবে এসবের মাঝেই নিজের জন্য কিছুটা হলেও তিনি সময়ে বের করে রাখেন।
আইরিনের ছুটির দিন কাটে সিনেমা দেখে, টিভি দেখে, একটু বেশি করে ঘুমিয়ে আর পরিবারের সাথে সময় কাটিয়ে। বন্ধুদের সাথে আড্ডা দিতে খুব ভালোবাসেন। অবসরে গান শোনেন। মাঝে মাঝে গেমস খেলে তিনি তার অবসর সময় পার করেন। আবার কখনো তার অবসর সময় কাটে পরবর্তী শুটিংয়ের ডায়ালগ পড়ে। কখনো শুটিং ইউনিটেই সহকর্মীদের সঙ্গে মেতে ওঠেন আড্ডায়।
রূপচর্চার ক্ষেত্রে তিনি মাঝে মাঝে পার্লারে যান। তবে নিজের যতœ বাড়িতে বসে নিতেই বেশি ভালোবাসেন। সেক্ষেত্রে ময়েশ্চারাইজার দেয়া, ফেসওয়াশ করা, মুখে ময়েশ্চারাইজার দেয়া, চুলের যতœ নেয়া ইত্যাদি ছোটখাটো কাজ তিনি ঘরেই করে থাকেন। এর পাশাপাশি নিয়মিত ইয়োগা করে থাকেন।
সকালে রুটি, ডিম সাথে সবজি খেয়ে থাকেন। দুপুরে খান ভাত, মাছ, সবজি। রাতে রুটি, মাংস কিংবা রুটি আর সবজি খেয়ে থাকেন। আবার কখনো রাতে একগ্লাস দুধ খেয়ে ঘুমিয়ে পড়েন। আর তার পছন্দের খাবার হচ্ছে বাঙালি খাবার।
অনুষঙ্গ হিসেবে তার পছন্দ জুতা আর জুয়েলারি। এক্ষেত্রে তার পোশাকের সাথে যাচ্ছে এবং তাকে মানাচ্ছে আর ফ্যাশনের সাথে যাচ্ছে এমন জুতা এবং জুয়েলারিই তার পছন্দ।
আইরিনের প্রিয় প্রিয় ব্যক্তি তার মা এবং বাবা। প্রিয় শখ হচ্ছে এবং এক্সপেরিমেন্টাল কাজ করা। তার পছন্দের লেখক রবীন্দ্রনাথ ঠাকুর, শরৎচন্দ্র চটোপাধ্যায়, হুমায়ূন আহমেদ। তার পছদের চলচ্চিত্র টাইটানিক, রোমান হলিডে, দিল ওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে, আনন্দ অশ্রু এবং মনপুরা।
তার কাছে ফ্যাশন মানে কী জানতে চাইলে আইরিন বলেন, ফ্যাশন হচ্ছে যেভাবে আমাকে সুন্দর লাগবে। যেভাবে আমাকে মানাবে। সময়ের সাথে সাথে ফ্যাশন পরিবর্তিত হয়, তার সাথে সাথে নিজেকে পরিবর্তিত করা কিন্তু তাতে যেন আমাকে মানায় সেদিকে লক্ষ রাখতে হবে। -জাগোনিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ