সরকারি কোষাগার থেকে বেতন ও পেনশন সুবিধার দাবিতে মানববন্ধন

আপডেট: মার্চ ২৯, ২০১৭, ১২:১২ পূর্বাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ ও নাটোর অফিস


পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের বেতন-ভাতা ও পেনশন সুবিধা সরকারি কোষাগার থেকে প্রদানের দাবিতে মানববন্ধন করেছে চাঁপাইনবাবগঞ্জ ও নাটোর জেলার পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা। গতকাল মঙ্গলবার সকালে বাংলাদেশ পৌর কর্মকর্তা-কর্মচারী অ্যাসোসিয়েশনের জেলা শাখা এ মানববন্ধনের আয়োজন করে।
চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা অবিলম্বে তাদের দাবি বাস্তবায়নের জন্য সরকারের প্রতি আহ্বান জানান। পরে নেতৃবৃন্দ প্রধানমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি জেলা প্রশাসকের কাছে জমা দেন। মানববন্ধনে বক্তব্য দেন সংগঠনটির জেলা শাখার সভাপতি তরিকুল ইসলাম, সাধারণ সম্পাদক রুহুল আমিন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা কর্মকর্তা-কর্মচারী অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক জহির উদ্দিন, নাচোল পৌরসভার আহসান হাবিব, রহনপুর পৌরসভার ইসমাইল হোসেন প্রমুখ।
এদিকে নাটোর প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধনে বক্তব্য দেন জেলা কমিটির সাধারণ সম্পাদক আবদুল হামিদ, নাটোর পৌরসভার সভাপতি প্রভাত কুমার চন্দ, সাধারণ সম্পাদক কাজি শরিফুল ইসলামসহ অন্যরা। এসময় বক্তারা বলেন, দীর্ঘদিন ধরে পৌর কর্মকর্তা-কর্মচারীরা সরকারি কোষাগার থেকে বেতন ভাতা প্রদানের দাবি জানিয়ে আসছে। কিন্তু সরকার তাতে কোন কর্ণপাত করছে না। অবিলম্বে সরকারি কোষাগার থেকে সকল সুযোগ-সুবিধা প্রদানের জন্য প্রধানমন্ত্রীর দৃষ্টি আর্কষণ করা হয়। মানববন্ধন শেষে এক দফা দাবি সম্বলিত একটি স্মারকলিপি জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর প্রাদান করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ