সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ক সভা

আপডেট: ডিসেম্বর ৪, ২০১৬, ১২:২১ পূর্বাহ্ণ

নাটোর অফিস
নাটোরে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগণকে অবহিতকরণ বিষয়ে প্রচারাভিযানমূলক এক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার দুপুরে নলডাঙ্গা উপজেলা পরিষদ চত্বরে জেলা তথ্য অফিসের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার জাহানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, নাটোর ২ আসনের সাংসদ শফিকুল ইসলাম শিমুল। এসময় অন্যদের মধ্যে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক মুর্তজা বাবলু, উপজেলা চেয়ারম্যান সাখাওয়াৎ হোসেন, নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইয়াকুব আলী, সাধারণ সম্পাদক অধ্যাপক এসএম ফিরোজ, জেলা তথ্য কর্মকর্তা সামিউল আলম, নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তফা কামাল, পৌরসভর মেয়র শফির উদ্দিন মন্ডল, ব্রক্ষপুর ইউপি চেয়ারম্যান হাফিজুল ইসলাম বাবু, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এসএম ফকরুদ্দিন ফুটু। পরে সঙ্গীতানুষ্ঠান ও চলচ্চিত্র প্রদর্শনী করা হয়। উপজেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক মামনুর রশিদ তোতার অনুষ্ঠনটি সঞ্চলনা করেন।
এসময় বক্তরা বলেন, বর্তমান সরকার দেশকে উন্নয়নের একটি রোল মডেল পরিণত করেছে। সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগণকে অবহিতকরণ করতে হবে এবং সরকারের উন্নয়ন কার্যক্রম সম্পর্কে জনসাধারণকে অবগত করতে হবে।