সাঁথিয়ায় ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন

আপডেট: জুন ৮, ২০২৪, ২:১৫ অপরাহ্ণ


সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি :


‘স্মার্ট ভূমিসেবা, স্মার্ট নাগরিক’ স্লোগানকে সামনে রেখে ভূমি মন্ত্রণালয়ের উদ্যোগে এবং সাঁথিয়া উপজেলা ভূমি অফিসের আয়োজনে শনিবার (৮জুন)পাবনার সাঁথিয়ায় ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন করা হয়েছে।

সাঁথিয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদুল ইসলাম এর সভাপতিত্বে এবং সাঁথিয়া উপজেলা সহাকারী কমিশনার (ভূমি) রিফাতুল হক এর সঞ্চালনায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উদ্বোধনী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাঁথিয়া উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান সোহেল রানা খোকন।

আরও বক্তব্য দেন, সাঁথিয়া পৌর মেয়র মাহবুুবুল আলম বাচ্চু, ভাইস চেয়ারম্যান শামসুল হক স্বপন, সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ,বীর মুক্তিযোদ্ধা শামসুল হক টুকু কলেজের অধ্যক্ষ আব্দুদ দাইন সরকার,সাঁথিয়া প্রেস ক্লাবের সভাপতি মানিক মিয়া রানা, সহ সভাপতি প্রভাষক জালাল উদ্দিন,কার্যকরী সদস্য খালেকুজ্জামান পান্নু,সাংবাদিক আবুল কাশেম প্রমুখ।

শতভাগ হয়রানি,ভোগান্তি ছাড়াই মিলবে ভূমির যাবতীয় সেবা। শনিবার (৮জুন) থেকে আগামী ১৪ জুন পর্যন্ত এই কর্মসূচি চলবে সাঁথিয়া উপজেলার প্রত্যেক ইউনিয়ন ও পৌর ভূমি অফিসে। এ লক্ষে সাঁথিয়া উপজেলা ভূমি অফিস একটি ভূমি সেবা বুথ স্থাপন করেছে।

ভূমি বিষয়ক সমস্যা সমাধানের জন্য ফোন করা যাবে হটলাইন ১৬১২২ নাম্বারে। ভূমি সংক্রান্ত সেবাগুলোর মধ্যে ই-নামজারি, অনলাইনে ভূমি উন্নয়ন কর প্রদান, মৌজা ম্যাপ, খতিয়ান প্রদানসহ ভূমি সংক্রান্ত অন্যান্য সেবা দেওয়া হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version