সাঁথিয়াসহ পাবনার চার উপজেলা কমিউিনিট আই সেন্টারের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আপডেট: অক্টোবর ১৬, ২০২৩, ৮:২৫ অপরাহ্ণ

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি:


প্রধানমন্ত্রী শেখ হাসিনা পাবনার সাঁথিয়াসহ চারটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কমিউনিটি আই সেন্টারের উদ্বোধন করেছেন। প্রধানমন্ত্রী সোমবার (১৬অক্টোবর) সকালে গণভবন থেকে ভার্চুয়্যালি চতুর্থ ধাপে এই কমিউনিটি ভিশন সেন্টারগুলোর উদ্বোধন করেন। এর ফলে এই সেন্টারের মাধ্যমে তৃণমূলের এক-তৃতীয়াংশ মানুষকে বিনা মূল্যে চক্ষু চিকিৎসার আওতায় আনা হয়েছে।

অনুষ্ঠানে কমিউনিটি আই ভিশন সেন্টার থেকে বিনা মূল্য চোখের পরীক্ষা প্রদানসংক্রান্ত একটি প্রামাণ্যচিত্র প্রদর্শন করে। প্রধানমন্ত্রী এসময় পাবনার সাঁথিয়া, বেড়া, সুজানগর, ফরিদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সেসহ দেশের আরও সাতটি বিভাগের ২৮ টি জেলার ৬৫টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৬৫টি কমিউনিটি আই সেন্টারের উদ্বোধন ঘোষণা করেন।

সাঁথিয়া জেলা পরিষদ অডিটোরিয়ামে আয়োাজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ অ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি, পাবনাব জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম পাকন, জেলা প্রশাসক মুহাঃ আসাদুজ্জামান, পাবনা পুলিশ সুপার আকবর আলী মুনসী, সাঁথিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার,রাজশাহী বিভাগীয় পরিচালক স্বাস্থ্য আনোয়ারুল কবির,পাবনা সিভিল সার্জন ডাঃ দেওয়ান শহিদুল্লাহ,উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ হোসেন, বেড়া পৌর মেয়র আসিফ শামস রঞ্জন, সাঁথিয়া পৌর মেয়র মাহবুবুল আলম বাচ্চু, সাঁথিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাসান আলী খান, সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সুজয় সাহা, আবাসিক মেডিকেল অফিসার ডা. আব্দুল্লাহ আল মামুন স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ও উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,সাংবাদিক ও জনপ্রতিনিধিগণ।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version