সাংবাদিক কল্যাণ তহবিলের ১০ বছর পূর্তি উৎসব উদযাপিত

আপডেট: ফেব্রুয়ারি ১৮, ২০২২, ৯:৪৭ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


সাংবাদিক কল্যাণ তহবিল নাচোল, গোমস্তাপুর, ভোলাহাট এর উদ্যোগে ফ্যামিলি ডে ও সংগঠনের ১০ বছর পূর্তি উৎসব পালিত হয়েছে। সাংবাদিক কল্যাণ তহবিল নাচোল, গোমস্তাপুর, ভোলাহাট এর উদ্যোগে ফ্যামিলি ডে ও সংগঠনের ১০ বছর পূর্তি উৎসব শুক্রবার নাচোল গ্রিন ল্যান্ড শিশুপার্কে অনুষ্ঠিত হয়। সদস্য,পরিবারবর্গ ও অতিথিদের নিয়ে সারাদিনে আনন্দ বিনোদন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কল্যাণ তহবিলের সভাপতি আসাদুল্লাহ আহমদ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব আমিনুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য জিয়াউর রহমান, নাচোল উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খাঁন, নাচোল পৌরসভার মেয়র ঝাল্লু খান, নাচোল থানার ওসি মিন্টু রহমান, নাচোল থানার ওসি (তদন্ত) আব্দুল ওহাব, রহনপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ আজগর আলী, অগ্রদূত বাংলাদেশের নির্বাহী পরিচালক ইয়াহিয়া খান রুবেল, তিন উপজেলার চেয়ারম্যানগণ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ, রাজনৈতিক ব্যক্তিবর্গ সহ সংগঠের সদস্য এবং পরিবারবর্গ।

সাংবাদিক কল্যাণ তহবিলের নির্বাহী কমিটির সদস্য মরহুম প্রভাষক আনোয়ার হোসেন এর স্ত্রী কে কল্যাণ তহবিল এর পক্ষ থেকে ২৫ হাজার টাকা ও জাতীয় সংসদ সদস্য আমিনুল ইসলামের ব্যক্তিগত তহবিল থেকে ২৫ হাজার টাকা এবং নাচোল উপজেলা চেয়ারম্যান পক্ষ থেকে একটি সেলাই মেশিন তুলে দেওয়া হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ