সাংবাদিক পুত্রের চিকিৎসার জন্য বিদেশ গমন, দোয়া প্রার্থী

আপডেট: এপ্রিল ২২, ২০২৪, ১২:১০ অপরাহ্ণ


পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি:


নওগাঁর পত্নীতলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ইখতিয়ার উদ্দীন আজাদ এর একমাত্র শিশুপুত্র রাগিব ইশরাক রিহান জন্মগত হৃদরোগে ভূগছেন। বয়স ২ বছর ৪ মাস প্রায়। উন্নত চিকিৎসার জন্য ইন্ডিয়ার বেঙ্গালুরুর উদ্দেশ্যে ২২ এপ্রিল ২০২৪ সোমবার বাংলাদেশ থেকে রওনা হবেন। তাঁর সন্তানের সুচিকিৎসার জন্য সকলের নিকট দোয়া কামনা করেন।

উল্লেখ্য, সর্বশেষ রাজধানী ঢাকায় অবস্থিত বাংলাদেশ স্পেশালাইজড হসপিটাল লি. এর নবজাতক, শিশু ও স্টাকচারাল ইন্টারভেনশাল কার্ডিওলজিস্ট এবং ইনটেনসিভিন্ট ব্রিগেডিয়ার জেনারেল অধ্যাপক নুরুন নাহার ফাতেমা (অব.) এর তত্ত্বাবধানে চিকিৎসা গ্রহণ করেন শিশু রিহান।

তিনিসহ অন্যান্য চিকিৎসকরা জানিয়েছেন, শিশুটির হার্টের ছিদ্র বন্ধ করতে ও রক্তনালির প্রতিস্থাপন জন্য ওপেন হার্ট সার্জারী করতে অপারেশন জরুরি। এজন্য ইন্ডিয়ার বেঙ্গালুরুতে নিয়ে কার্ডিয়াক সার্জন ডা. দেবী প্রসাদ শেঠির নিকট অপারেশন করতে পরামর্শ দিয়েছেন।

সেই মোতাবেক পাসপোর্ট ও ইন্ডিয়ান ভিসা প্রসেসিং প্রযুক্তি ব্যবহার করে দীর্ঘ সময় জটিলতা পর অবশেষে মানবিক সহযোগিতা ও ঋণের বোঝা মাথায় নিয়ে একমাত্র ছেলের ব্যয়বহুল চিকিৎসার জন্য ইন্ডিয়ার বেঙ্গালুরুর উদ্দেশ্যে রওনা হচ্ছেন।