সাংবাদিক বুলবুল চৌধুরীর দাফন সম্পন্ন

আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০১৭, ১২:০৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


রাজশাহী মেট্টোপলিটন প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক যুগান্তরের সাবেক ব্যুরো প্রধান সাংবাদিক বুলবুল চৌধুরীর দাফন সম্পন্ন হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টার দিকে নগরীর হেতেমখাঁ কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়। এর আগে নগরীর ভদ্রা জামে মসজিদ চত্বরে সকাল সাড়ে সাতটায় এবং নগরীর সাহেববাজার বড় মসজিদ চত্বরে সকাল সাড়ে আটটায় দু’দফা বুলবুল চৌধুরীর জানাজা অনুষ্ঠিত হয়।
জানাজায় অংশ নেন, রাজশাহী সিটি করপোরেশনের মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, সাবেক মেয়র মিজানুর রহমান মিনু, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সাবেক ভারপ্রাপ্ত মেয়র সরিফুল ইসলাম বাবু, দৈনিক সোনালী সংবাদের সম্পাদক লিয়াকত আলী, সোনার দেশ’র ভারপ্রাপ্ত সম্পাদক আকবারুল হাসান মিল্লাত, দৈনিক সানশাইন এর সম্পাদক তসিকুল ইসলাম বকুল, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মামুন-অর রশিদ, রাজশাহী সাংবাদিক কল্যাণ তহবিলের মহাসচিব রেজাউল করিম রাজু, সরদার আব্দুর রহমান, মেহবুব আলম বর্ণ, আনোয়ার আলী হিমু, রফিকুল ইসলাম, রাশেদ রিপন, আনিসুজ্জামান, তৈয়বুর রহমান প্রমুখ।
এর আগে বুধবার বিকেলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে বুলবুল চৌধুরী ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর।
পারিবারিক সূত্র জানায়, গত বুধবার দুপুর দুইটার দিকে তিনি রাজশাহীর সাহেববাজার এলাকায় একটি ব্যাংকে টাকা উঠাতে যান। সেখান থেকে গাড়ি উঠেই তিনি অসুস্থতাবোধ করেন। এরপর তাকে নেওয়া হয় রামেক হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি বিকেল পৌনে চারটার দিকে তিনি মারা যান। মৃত্যুকালে বুলবুল চৌধুরী স্ত্রী ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

এ বিভাগের অন্যান্য সংবাদ