সাংবাদিক বুলবুল চৌধুরী স্মরণে সভা

আপডেট: সেপ্টেম্বর ২০, ২০১৭, ১:০৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


রাজশাহীর সিনিয়র সাংবাদিক, আরইউজের সদস্য ও দৈনিক যুগান্তরের সাবেক রাজশাহী ব্যুরো প্রধান বুলবুল চৌধুরীকে স্মরণ করলেন রাজশাহীর সাংবাদিকরা। তার রেখে যাওয়া আদর্শকে লালন করে আগামীতে নিষ্ঠার সঙ্গে পথ চলারও প্রত্যায় ব্যাক্ত করেন সাংবাদিকরা।
গতকাল মঙ্গলবার বিকেলে রাজশাহী সাংবাদিক ইউনিয়ন (আরইউজে) কার্যালয়ে অনুষ্ঠিত সাংবাদিক বুলবুল চৌধুরী স্মরণসভায়, বক্তারা বুলবুল চৌধুরীর স্মৃতি ও কর্মময় জীবনের নানা দিক নিয়ে আলোচনা করেন। আরইউজে আয়োজিত স্মরণসভায় সভাপতিত্ব করেন, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী শাহেদ।
রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মামুন-অর-রশিদের সঞ্চালনায় অন্যদের মধ্যে বুলবুল চৌধুরীকে নিয়ে স্মৃতিচারণ করেন সিনিয়র সাংবাদিক মুস্তাফিজুর রহমান খান আলম, বিএফইউজের সাবেক সদস্য কাজী গিয়াস, বিএফইউজে সদস্য আনিসুজ্জামান, আরইউজের কোষাধ্যক্ষ তবিবুর রহমান মাসুম, নির্বাহী সদস্য জনাব আলী, সিনিয়র সাংবাদিক আজিজুল হক, সুব্রত দাস, আলোকচিত্রী আজাহার উদ্দিন, সালাহউদ্দিন, সরকার দুলাল মাহবুব, কাজী নামজুল ইসলাম, ইলিয়াস আরাফাত, কবি শামীম হোসেন, সামশুন্নাহার মিনা, আবুল কালাম আজাদ, আবদুস সালাম ও আসলাম উদ দৌলা প্রমুখ।
স্মরণসভায় বক্তারা বুলবুল চৌধুরীর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা ও তার রুহের মাগফেরাত কামনা করেন। একই সভা থেকে তার পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়। বক্তারা বলেন, সাংবাদিকতায় বুলবুল চৌধুরী ছিলেন সবার শ্রদ্ধার পাত্র। সাহসী সাংবাদিক হিসেবে তিনি জীবদ্দশায় ভূমিকা রেখে গেছেন। নিষ্ঠার সঙ্গে তার লেখনির মাধ্যমে মানুষকে জাগ্রত করেছেন। সবার ভালোবাসার মানুষ ছিলেন সাংবাদিক বুলবুল চৌধূরী, তার অবদান ভুলার নয়।
প্রসঙ্গত, দৈনিক যুগান্তরের সাবেক রাজশাহী ব্যুরো প্রধান সিনিয়র সাংবাদিক বুলবুল চৌধুরী গত বুধবার (১৩ সেপ্টেম্বর) ইন্তেকাল করেছেন। সাংবাদিকতা জীবনে তিনি দৈনিক বাংলা, দৈনিক মুক্তকণ্ঠ, দৈনিক জনকণ্ঠ, দৈনিক যুগান্তরসহ বিভিন্ন জাতীয় ও আঞ্চলিক দৈনিকে দক্ষতার সাথে কাজ করেছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ