সাংবাদিক মামুনের বাবা’র মৃত্যুতে মেয়রসহ বিভিন্ন সংগঠনের শোক

আপডেট: ডিসেম্বর ৮, ২০২১, ১০:১৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


দৈনিক জনকণ্ঠের স্টাফ রিপোর্টার ও বিএফইউজের সাবেক সহসভাপতি মামুন অর রশিদ এর পিতা এজাজ উদ্দিন আহম্মেদ ইন্তেকাল করেছেন। বুধবার (৮ ডিসেম্বর) ভোররাত সাড়ে ৪টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৯৪ বছর। স্ত্রী চার সন্তান, দুই কন্যা সহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। বাদ যোহর মরহুমের জানাযার নামাজ তানোর উপজেলার পাঁচন্দরগ্রামে অনুষ্ঠানের পর পারিবারিক কবরস্থানে দাফন কাজ সম্পন্ন করা হয়। আগামীকাল শুক্রবার বাদ আসর মরহুমের নিজ বাসভবনে ফাতেহা পাঠ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

এদিকে সাংবাদিক মামুন-অর-রশিদের পিতা এন্তাজ উদ্দিন আহমেদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

বুধবার এক শোক বার্তায় রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

আরইউজের সাবেক সাধারণ সম্পাদক মামুন-অর-রশিদের পিতা এন্তাজ উদ্দিন আহমেদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আরইউজের সভাপতি ও সাধারণ সম্পাদক।

বুধবার দুপুরে আরইউজের সভাপতি রফিকুল ইসলাম এবং সাধারণ সম্পাদক তানজিমুল হক এক সংবাদ বিজ্ঞপ্তিতে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

মামুনের বাবার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন রাজশাহী শাখার সভাপতি আসাদুজ্জামান আসাদ ও সাধারণ সম্পাদক সামাদ খানসহ সংগঠনের কার্যনির্বাহী কমিটিসহ সকল সদস্যবৃন্দরা। মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান তারা।