সাংবাদিক রফিক আলমের মায়ের ইন্তেকাল

আপডেট: ডিসেম্বর ৭, ২০২২, ১১:১৫ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


জাতীয় সাংবাদিক রাজশাহী জেলা শাখার আহ্বায়ক ও ডেইলি সানের সাংবাদিক রফিক আলমের মা লাইলী বেগম (৮২) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার (৬ ডিসেম্বর) সন্ধ্যা ৭টায় নগরীর উপশহরের নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

লাইলী বেগমের স্বামী মরহুম মাওলানা ইউনুস আলী রাজশাহীর প্রমথনাথ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। বার্ধক্যজনিত কারণে লাইলী বেগম মারা গেছেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বুধবার সকাল ১০টায় উপশহর ঈদগাহ মাঠে মরহুমার জানাজা অনুষ্ঠিত হয়। এরপর সপুরা গোরস্থানে লাশ দাফন করা হয়।

তাঁর মৃত্যুতে জাতীয় সাংবাদিক সংস্থার রাজশাহী জেলা শাখার পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে। সংস্থার জেলা শাখার সদস্য সচিব রিমন রহমান স্বাক্ষরিত এক শোক বিবৃতিতে সকল সদস্যের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়। এছাড়া মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়।

ডেইলি সানের রাজশাহী প্রতিনিধি সাংবাদিক রফিক আলমের মা লাইলী বেগমের (৮২) ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন সাংবাদিক নেতৃবৃন্দ। বুধবার এক শোক বার্তায় রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) সভাপতি মুহা: আব্দুল আউয়াল, সহ-সভাপতি মঈন উদ্দিন, সাধারণ সম্পাদক ড. সাদিকুল ইসলাম স্বপন, যুগ্ম সম্পাদক মিজানুর রহমান, কোষাধ্যক্ষ তৌফিক ইমাম পান্না, প্রচার ও প্রকাশনা সম্পাদক ওমর ফারুক ও নির্বাহী সদস্য সোহেল মাহবুব এই শোক প্রকাশ করেন। এতে সাংবাদিক নেতৃবৃন্দ মরহুমার রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

এ বিভাগের অন্যান্য সংবাদ