সাংবাদিক শফিকের স্ত্রী শামীম আরা আর নেই

আপডেট: অক্টোবর ১৯, ২০১৬, ১১:৩১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক
মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও আনার ভিডিপির গণমাধ্যমকর্মী শফিকুল ইসলামের স্ত্রী শামীম আরা ইন্তেকাল করেছেন (ইন্না…রাজিউন)। গতকাল বুধবার দুপুরে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি নগরীর সিডিএম হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
পারিবারিক সূত্রে জানা গেছে, গত সোমবার শামীম আরা হৃদরোগে আক্রান্ত হলে তাকে প্রথম রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। এরপর সেখানে শারীরিক অবস্থার অবনতি ঘটলে শামীম আরাকে সিডিএম হাসপাতালে স্থানান্তর করা হয়।
মৃত্যুকালে শামীম আরার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি স্বামী, এক ছেলে ও এক মেয়ে এবং নাতী-নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। গতকাল বাদ মাগরিব নগরীর সপুরা মিয়াপাড়া পারিবারিক গোরস্থানে শামীম আরাকে দাফন করা হয়।
এদিকে শফিকুল ইসলামের স্ত্রী শামীম আরার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন দৈনিক সোনার দেশ এর ভারপ্রাপ্ত সম্পাদক আকবারুল হাসান মিল্লাত। তিনি এক বিবৃতিতে মরহুমার আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারে প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।
রাজশাহী সংবাদিক ইউনিয়নের পক্ষ থেকে সভাপতি কাজী শাহেদ এবং সাধারণ সম্পাদক মামুন অর রশিদ এক বিবৃতিতে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের  প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
রাজশাহী মেট্রোপলিটন প্রেসক্লাবের নির্বাহী কমিটির সদস্য শফিকুল ইসলামের স্ত্রী শামীম আরার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মেট্রোপলিটন প্রেসক্লাবের সভাপতি মোমিনুল ইসলাম বাবু এবং সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম। তারা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতির রাজশাহী শাখার আহ্বায়ক দুলাল আবদুল্লাহও মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

তানজিম