সাংবাদিক শিমুল হত্যা মামলায় মেয়র মিরুর সহযোগী দুলাল গ্রেফতার

আপডেট: মার্চ ৪, ২০১৭, ১২:০৯ পূর্বাহ্ণ

সিরাজগঞ্জ প্রতিনিধি


সাংবাদিক আব্দুল হাকিম শিমুল হত্যা মামলায় মেয়র মিরুর সহযোগী দুলাল হোসেনকে (৪২) গ্রেফতার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শুক্রবার দুপুরে শাহজাদপুরের পাশ্ববর্তী পাবনা জেলার বোনাইনগর ফরিদপুর উপজেলা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।
জানা গেছে, গ্রেফতারকৃত দুলাল হোসেন শাহজাদপুর উপজেলার বারাবিল গ্রামের ইসমাইল হোসেনের পুত্র। সে শিমুল হত্যাকা-ের মামলার প্রধান আসামি মেয়র হালিমুল হক মিরু ও তার ভাই হাবিবুল হক মিন্টুর একান্ত সহযোগী এবং এজাহার নামীয় ৮ নং আসামি।
শাহজাদপুর থানার পরিদর্শক (তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা মুনির হোসেন জানান, তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। দুলাল এবং মেয়র মিরু ও তার সহোদর মিন্টুসহ এ মামলার এ পর্যন্ত ১২ জন ধরা পড়লেও বাকি এজাহারনামীয় আরও ৬ জন এখনও ধরা-ছোঁয়ার বাইরে রয়েছে, বলেও জানান তিনি।
উল্লেখ্য, গত ২ ফেব্রুয়ারি শাহজাদপুর পৌর শহরে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে মেয়র মিরু ও তার ভাইদের সংঘর্ষ হয়। ওই সংঘর্ষের ছবি তুলতে ও খবর সংগ্রহ করতে গিয়ে সমকাল সাংবাদিক শিমুল মেয়র মিরুর শটগানের ছোঁড়া গুলিতে আহত হয়ে পরদিন মৃত্যুবরণ করেন। এ ঘটনায় তার স্ত্রী বাদী হয়ে জেলা আওয়ামী লীগের সদ্য বহিস্কৃত নেতা মেয়র মিরুসহ ১৬ জনের নামে একটি হত্যা মামলা দায়ের করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ