সাংসদ এনামুল প্যানেল স্পিকার নির্বাচিত হওয়ায় মোহাম্মদ আলীর অভিনন্দন

আপডেট: জানুয়ারি ২৪, ২০১৭, ১২:১৬ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক দশম জতীয় সংসদের ১৪তম অধিবেশনের সংসদ কার্যপরিচালনা কমিটির প্যানেল স্পিকার নির্বাচিত হয়েছেন। গতকাল রোববার বিকেলে জাতীয় সংসদের প্রথম কার্য উপদেষ্টার বৈঠকে এ সিদ্ধান্ত গৃহীত হয়। অধিবেশন শুরুর আগে সংসদের নিয়ম অনুযায়ী সংসদের কার্য পরিচালনা জন্য কমিটি গঠন করা হয়।
এই কমিটির সভাপতি মন্ডলীর প্যানেল স্পিকার হিসেবে রাজশাহী-৪ (বাগমারা) আসনের এমপি ইঞ্জিনিয়ার এনামুল হককে নির্বাচিত করা হয়। এই অধিবেশন চলাকালীন সময়ে এমপি এনামুল হক প্যানেল স্পিকার হিসেবে দায়িত্ব পালন করবেন।
এদিকে এমপি এনামুল হক প্যানেল স্পিকার নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন, রাজশাহী জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার। গতরাতে এক বিবৃতিতে তিনি তাকে অভিনন্দন জানিয়ে বলেন, জাতীয় সংসদের স্পিকার নির্বাচিত হওয়ায় রাজশাহীবাসীর সম্মান বেড়েছে। এজন্য তিনি তাকে অভিনন্দন জানান।
বাগমারা থেকে দফা নির্বাচিত এমপি ইঞ্জিনিয়ার এনামুল হক এর আগে দ্বাদশ অধিবেশনে সংসদ পরিচালনা কমিটির সদস্য নির্বাচিত হয়েছিলেন। ইতিপূর্বে সংসদীয় কমিটির বিভিন্ন পদে থেকে দায়িত্ব পালন করেন তিনি।

এ বিভাগের অন্যান্য সংবাদ