সাংসদ বাদশাকে অভিনন্দন জানিয়ে ছাত্রমৈত্রীর মিছিল

আপডেট: ডিসেম্বর ২২, ২০১৬, ১১:২৬ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) এর হোল্ডিং ট্যাক্স সহনীয় করার জন্য স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী বরাবর পত্র প্রদান করায় অভিনন্দন জানিয়ে মিছিল করেছে ছাত্রমৈত্রী রাজশাহী মহানগর। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় নগরীর সাহেববাজার জিরোপয়েন্ট ওয়ার্কার্স পার্টি কার্যালয় থেকে মিছিলটি বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পূনরায় ওয়ার্কার্স পার্টি কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।
এ সময় ছাত্রমৈত্রীর নেতৃবৃন্দ বলেন, রাজশাহী সদর আসনের সাংসদ ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা রাজশাহী গণমানুষের আর্থিক সঙ্গতি বিবেচনা করে রাজশাহীবাসীর পক্ষে স্থানীয় সরকার ও সমবায় মন্ত্রী বরারর পত্র প্রদান করায় বাংলাদেশ ছাত্রমৈত্রী রাজশাহী মহানগরের পক্ষ থেকে ফজলে হোসেন বাদশাকে জানায় বিপ্লবী শুভেচ্ছা ও অভিনন্দন। পাশাপাশি নেতৃবৃন্দ খ্বু শীগ্রই রাসিকের বর্ধিত হোল্ডিং ট্যাক্স স্থগিত করা হবে এবং রাজশাহী গণমানুষের আকাঙ্খার বাস্তবায়ন ঘটবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
সমাবেশে সভাপতিত্ব করেন, ছাত্রমৈত্রী রাজশাহী মহানগরের সাংগঠনিক সম্পাদক স¤্রাট রায়হান। বক্তব্য দেন,  ছাত্রমৈত্রী রাজশাহী জেলার সাবেক যুগ্ন আহবায়ক এ.এইচ.এম জুয়েল খান, বোয়ালিয়া থানা কমিটির সাবেক সভাপতি আরাফাত মারুফ, ছাত্রমৈত্রীর নেতা হাফিজুর রহমান, সাকিবুল হাসান, রুবেল আলি, আবদুল্লাহ আল মাসুম প্রমুখ। সমাবেশ পরিচালনা করেন, ছাত্রমৈত্রী রাজশাহী মহানগর কমিটির সদস্য ওহিদুর রহমান।