সাংসদ শিমুলের দুর্নীতির শ্বেতপত্র ঘরে ঘরে পৌঁছে দেওয়া হবে

আপডেট: জুন ২৪, ২০১৭, ১:২০ পূর্বাহ্ণ

নাটোর অফিস


নাটোরের আওয়ামীলীগকে বাচাতে আগামী সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন পরিবর্তনের বিকল্প নেই বলে মন্তব্য করেছেন সাংসদ শিমুল বিরোধিরা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করার সুযোগ দিলেও বর্তমান সাংসদ নাটোরকে ডুবিয়েছে। তিনি সাধারণ মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলেছেন। আগামী সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী যোগ্য নেতাকে দলীয় মনোনয়ন দিবেন।
বাংলাদেশ আওয়ামী লীগের ৬৮তম প্রতিবার্ষিকী উপলক্ষে নাটোরের নলডাঙ্গা তৃনমূল আওয়ামী লীগের আয়োজনে নলডাঙ্গা উচ্চবিদ্যালয় মাঠে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে সাংসদ শিমুল বিরোধিরা এ সব বক্তব্য দেন। ইফতার পূর্ব অনুষ্ঠানে প্রধান প্রতিথি হিসেবে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান সাজেদুর রহমান খান। এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, সাবেক ক্রীড়া প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি আহাদ আলী সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, সহসভাপতি ও নাটোর  পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, জেলা যুবলীগের সভাপতি বাসিরুর রহমান খান চৌধুরী এহিয়া, জেলা পরিষদের সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শফিউল আযম স্বপন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবদুুল্লাহ আল সাকিব বাকিসহ স্থানীয় নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান বলেন, আমাদের আন্দোলন কোন ব্যাক্তির বিরুদ্ধে নয়। দল ক্ষমতায় আসার পর থেকে সাংসদ শিমুল এবং তার লোকজন টিআর, কাবিখা লুটপাট করেছে। খুব শিঘ্রই সাংসদ শিমুলের দুর্নীিতর শ্বেতপত্র ঘরে ঘরে পৌঁছে দেয়া হবে। তিনি আরো বলেন, সংসদ সদস্য শিমুলকে বাদ দিয়ে দল যাকে মনোনয়ন দিবে তাকেই মেনে নেওয়া হবে। সাংসদ শিমুলকে মনোনয়ন দেওয়া হলে আগামী দিনে তৃণমুল আওয়ামীলীগ মেনে নিবে না।

এ বিভাগের অন্যান্য সংবাদ