সাংসদ হারুনের কারাদ- চাঁপাইনবাবগঞ্জে নেতাকর্মীদের ঝটিকা মিছিল

আপডেট: অক্টোবর ২২, ২০১৯, ১২:৪৭ পূর্বাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি


চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য হারুন অর রশিদের ৫ বছরের কারাদ-ের প্রতিবাদে গতকাল সোমবার দুপুরে ঝটিকা মিছিল করেছে ছাত্রদল ও বিএনপির নেতাকর্মীরা।
কারাদ-ের রায় ঘোষণা হওয়ার কিছুক্ষণ পরই পাঠানপাড়া দলীয় কার্যালয় থেকে নেতাকর্মীরা স্লোগান দিতে দিতে প্রেসক্লাবের সামনে দিয়ে আবারো দলীয় কার্যালয়ে চলে যায়। এসময় তারা সাংসদ হারুনের সাজা বাতিল ও মুক্তির দাবিতে স্লোগান দেয়।
এদিকে রায়ের প্রতিক্রিয়ার সদর উপজেলা বিএনপির সভাপতি ও সদ্য নির্বাচিত উপজেলা চেয়ারম্যান তসিকুল ইসলাম তসি বলেন, এই মামলাটি ওয়ান ইলেভেনের সময়কার মামলা, এটি মিথ্যা মামলা, আমরা উচ্চ আদালতের মাধ্যমে ন্যায় বিচার পাব। তবে জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম এমপির কাছে এ বিষয়ে প্রতিক্রিয়া নেয়ার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।
প্রবীন বিএনপি নেতা ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা অধ্যাপক শাহজাহান মিয়া এ রায়কে দুঃখজনক ঘটনা উল্লেখ করে বলেন, এটি ওয়ান ইলেভেনের সময় সকল রাজনৈতিক দলের নেতাদের নামে মিথ্যা মামলা দায়ের করা হয়েছিল। সেই মামলার রায় হয়েছে। আমরা আশাকরি উচ্চ আদালতে আপিল করলে আমরা ন্যায্য বিচার পাব, সেই সাথে হারুন মুক্তি পাবে। এদিকে বিকেলে বিএনপির দলীয় কার্যালয়ে গিয়ে দেখা যায়, নেতাকর্মীরা কার্যালয়ের সামনে বসে আছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ